শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

জল্লীকান্দিতে দুলু হত্যা – অতি:পুলিশ সুপারের সাথে ওসির ঘটনাস্থল পরিদর্শন

ডেস্ক রিপোর্ট | রবিবার, ২২ জানুয়ারি ২০১৭ | পড়া হয়েছে 4833 বার

জল্লীকান্দিতে দুলু হত্যা – অতি:পুলিশ সুপারের সাথে ওসির ঘটনাস্থল পরিদর্শন

নবীনগর উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের জল্লীকান্দি গ্রামের ভাতিজার হাতে চাচা দুলু মিয়া (৬০) হত্যার ঘটনায় আজ রবিবার দুপুরে নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল এবং থানা অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ আহমেদ পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেন।
শুক্রবার ২০ জানুয়ারি রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে জল্লিকান্দি গ্রামে ওয়াজ মাহফিলের  লিফলেট ও পোস্টার থেকে নাম কাটার ঘটনাকে কেন্দ্র করে এলাকায় দুপক্ষের মাঝে হাতাহাতি শুরু হলে  এর এক পর্যায়ে  হত্যার ঘটনাটি ঘটে। এ ঘটনায় নিহতের ছেলে মো. ইয়ারমিন মিয়া বাদী হয়ে ৭ জনকে আসামী করে নবীনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

অভিযোগ রয়েছে জল্লিকান্দি গ্রামে দুলু হত্যার ঘটনাকে কেন্দ্র করে এলাকায় আধিপত্য বিস্তারকারী ঘটনাটিকে অন্যদিকে মোড় দিতে তৎপর হয়ে উঠেছে। যে কারনে যে কোন মহুর্তে  অপ্রীতিকর ঘটনার মধ্য দিয়ে আবারো প্রানহানী ঘটার আশংকা করছেন অনেকে। এ বিষয়টি নিয়ে এলাকার পরিবেশ শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ সুপার এবং ওসি  (উক্ত মামলার তদন্তকারী) এলাকায়  গ্রামবাসীর সাথে ঊঠোন বৈঠক করে তাদেরকে কারো উস্কানিতে দাঙ্গাহাঙ্গামায় না জড়ানোর পরামর্শ দেন। এসময় সলিমগঞ্জ অস্থায়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই গোলাম মোস্তফা উপস্থিত ছিলেন।
পুলিশ ওই এলাকা থেকে নাম কাটা অবস্থায় লিফলেট ও পোস্টার উদ্ধার করে।ere


উল্যেক্ষ্য, আজ রবিবার (২২/১)  বাদ আছর হইতে বাড্ডা জল্লীকান্দি হিলফুল ফুযুল শিশু কিশোর যুব সংঘের উদ্যোগে জল্লীকান্দি গ্রামের আব্দুল বাতেন মেম্বারের বাড়ি প্রাঙ্গনে ওয়াজ মাহফিল হওয়ার কথা ছিল।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25656 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১