শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

অতিষ্ঠ হয়ে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা-ছয়মাসের কারাদণ্ড

ডেস্ক রিপোর্ট | বৃহস্পতিবার, ১১ জুন ২০২০ | পড়া হয়েছে 265 বার

অতিষ্ঠ হয়ে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা-ছয়মাসের কারাদণ্ড

বাবার কাছে নেশা করার টাকা চেয়ে না পেয়ে জন্মদাতা বাবাকেই শারীরিকভাবে লাঞ্ছিত করে মাদকাসক্ত এক ছেলে। এমন অভিযোগে মাদকাসক্ত ওই ছেলেকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয় ভ্রাম্যমাণ আদালত। ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা সদরে গতকাল বুধবার এ ঘটনাটি ঘটে। পুলিশ সন্ধ্যায় কারাদণ্ডপ্রাপ্ত মাদকাসক্ত ওই বখাটে ছেলেকে জেলা কারাগারে পাঠিয়ে দিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, নবীনগর পৌর এলাকার আলীয়াবাদ গ্রামের বাসিন্দা শুক্কু মিয়ার ছেলে মামুন মিয়া (২৫) মাদকাসক্ত হয়ে প্রায়ই তার বাবার সঙ্গে টাকা চেয়ে খারাপ আচরণ করে। ঘটনার দিন বুধবার দুপুরে বখাটে মামুন তার বাবার কাছে পুনরায় দাবিকৃত টাকা না পেয়ে বাবা শুক্কু মিয়াকে সবার সামনেই শারীরিকভাবে লাঞ্ছিত করে।


এসময় এলাকাবাসী ছেলেকে আটক করে পুলিশে খবর দিলে নবীনগর থানার এস আই আবদুল আজিজ শেখ ঘটনাস্থলে গিয়ে মাদকাসক্ত মামুনকে আটক করে থানায় নিয়ে আসে। পরে এসিল্যান্ড ইকবাল হাসানের কার্যালয়ে তাকে নিয়ে যাওয়া হলে সেখানে মোবাইল কোর্ট বসিয়ে মামুনকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

নবীনগরের এসিল্যান্ড ইকবাল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এস আই আবদুল আজিজ শেখ বলেন, ‘বুধবার সন্ধ্যায় কারাদণ্ড পাওয়া মাদকাসক্ত ছেলেকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।’

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25317 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১