শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

চার বছরের শিশু হত্যার সেই ঘাতক পিতা পুলিশের হাতে আটক

ডেস্ক রিপোর্ট | বৃহস্পতিবার, ১৭ নভেম্বর ২০১৬ | পড়া হয়েছে 8497 বার

চার বছরের শিশু হত্যার সেই ঘাতক পিতা পুলিশের হাতে আটক

নবীনগর উপজেলার বিদ্যাকুট ইউনিয়নের মেরকুটা গ্রামে  বাবার হাতে জোবেদা খাতুন (৪) নামে এক শিশুকন্যা খুন হওয়ার  ঘটনায় ঘাতক পিতা পালিয়ে গেলেও অবশেষে তার শেষ রক্ষা হলনা। ঘটনার পরদিন আজ (১৭/১১) নবীনগর থানা পুলিশের হাতে সে আটক হয়েছে।

এ ঘটনায় নিহতের  নানী (আসামীর শাশুরী) মোসাঃ জাহানারা বেগম (৫৫) স্বামী-মৃত মোঃ নূর মোহাম্মদ বাদী হয়ে নবীনগর থানায় লিখিত এজাহার দায়ের করেন। জাহানারা বেগমের লিখিত এজাহারের প্রেক্ষিতে আসামীর বিরুদ্ধে নবীনগর থানার মামলা নং-১৫, তাং-১৭/১১/১৬, ধারা-৩০২ (খুন) পেনাল কোড রুজু করা হয়। পরে উক্ত থানার  অফিসার ইনচার্জ এবং সহকার পুলিশ সুপার মহোদয়ের দিক নির্দেশনামতে সংক্ষিপ্ত সময়ের মধ্যে এস আই/ মোঃ রেজাউল করিম ঘাতক আসামী জোবাইদকে গ্রেফতার করতে সক্ষম হন।


এর আগে  সকাল দশটার দিকে নবীনগর সার্কেলের সহকারী পুলিশ সুপার জনাব মোঃ আলাউদ্দিন ও নবীনগর থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ ইমতিয়াজ আহম্মেদ পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং উপরোক্ত ঘটনার বিষয়ে অবগত হোন।

qqq

ঘটনার সুত্রমতে, আজ থেকে প্রায় ০৮ বৎসর পূর্বে আসামী জোবাইদ একই এলাকার মোসাঃ তাছলিমা আক্তারের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। দাম্পত্য জীবনে ে দম্পতি এক ছেলে এবং এক মেয়ে সন্তানের জনক জননী হয়। বিয়ের মাস খানেক পরে আসামী জোবাইদ তাহার স্ত্রী তাছলিমা আক্তার এবং শাশুরীকে সাথে নিয়ে চট্টগ্রামে চলে যায়। চটগ্রামে বসবাস করা অবস্থায় আসামী জোবাইদ এর ঔরষে ছেলে সজিব হোসেন (৭) ও মেয়ে জোবেদা আক্তার এর (৪) (মৃত ভিকটিম) জন্ম হয়। গত ১০ মাস আগে ছেলে মেয়েকে  তাছলিমা আক্তার বিদ্যাকুট ইউনিয়নের মেরকুটা গ্রামে নানী জাহানারা বেগম (৫৫) এর নিকট লালন পালন করার জন্য রেখে পুনরায় চট্টগ্রামে গিয়ে বিভিন্ন বাসা বাড়ীতে  ঝিয়ের কাজ করেন। এলাকাবাসী জানায়, আসামী জোবাইদ মাদকাসক্ত ও সাংসারিক কর্মে উদাসিনতা ছিল।

গতকাল কি ঘটেছিলঃ

গতকাল বুধবার (১৬/১১) বিকালে আসামী তার ছেলে সজিব এবং মেয়ে ভিকটিম জোবেদা আক্তারকে শাশুরির কাছ থেকে নিয়ে আসেন। এ সময়  দোকানে  নিয়ে গিয়ে চকলেট কিনে দেয় এবং তার সাথে নিজের বাড়ীতে নিয়ে যায়। ঘটনার তারিখ ও সময়ে মেয়ে জোবেদা আক্তার ঘরে থাকা বসার মোড়া ভেঙ্গে ফেলায় আসামী সহ্য করতে না পেরে জোবেদা আক্তারকে এলোপাথারী আঘাত করে। ফলে জোবেদা আক্তার এর মৃত্যু হয়।

পুলিশ আজ সকালে জোবেদা আক্তারের মৃতদেহের ময়না তদন্তের জন্য জেলা  মর্গে  পাঠিয়েছে।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25832 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮