শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

অবশেষে নবীনগরে আওয়ামীলীগের দুই বিদ্রোহী প্রার্থীকে কেন্দ্রীয় আওয়ামীলীগের শোকজ!!!

| সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ | পড়া হয়েছে 678 বার

অবশেষে নবীনগরে আওয়ামীলীগের দুই বিদ্রোহী প্রার্থীকে কেন্দ্রীয় আওয়ামীলীগের শোকজ!!!

বিগত উপজেলা নির্বাচনে নবীনগরে আওয়ামীলীগ দলীয় প্রার্থীর বিরুদ্ধে ‘বিদ্রোহী’ প্রার্থী হিসেবে অংশ নেওয়ার কারণে অবশেষে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য মোহাম্মদ মনিরুজ্জামান মনির এবং উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. নাছির উদ্দিনকে কেন্দ্রীয় আওয়ামীলীগ থেকে ‘কারণ দর্শাও নোটিশ’ (শোকজ) দেয়া হয়েছে। আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি’র স্বাক্ষরযুক্ত ওই শোকজের চিঠি ইতিমধ্যে ওই দুই নেতার হাতে পৌঁছেছে।

ওই চিঠিতে বিগত উপজেলা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থীর বিপক্ষে নির্বাচনে অংশ নেয়া সহ দলীয় শৃংখলা বিরোধী ও গঠনতন্ত্র পরিপন্থী কর্মকান্ডের জন্য কেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে না, তা সুস্পষ্টভাবে জানতে চাওয়া হয়েছে। আগামি ২১ কার্য দিবসের মধ্যে এর জবাব দিতেও চিঠিতে উল্লেখ রয়েছে।
বিষয়টির সত্যতা নিশ্চিত করে উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান ও আওয়ামীলীগ নেতা নাছির উদ্দিন বলেন,‘চিঠি পেয়েছি এবং যথা সময়ে আমরা চিঠির জবাব লিখিতভাবে সংশ্লিষ্ট দপ্তরে জমা দেবো।


প্রসংগত, উপজেলা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী কাজী জহির উদ্দিন সিদ্দিক টিটো সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফয়জুর রহমান বাদলের অনুসারী হিসেবে পরিচিত হলেও, নৌকা প্রতীকের বিপক্ষে ‘বিদ্রোহী প্রার্থী’ হিসেবে অংশ নেয়া চিঠি পাওয়া ওই দুই নেতা বর্তমান সাংসদ এবাদুল করিম বুলবুলের অনুসারী হিসেবে এলাকায় পরিচিত রয়েছেন। তবে উপজেলা নির্বাচনের শেষ মুহুর্তে এসে বর্তমান সাংসদের মধ্যস্থতায় বিদ্রোহী প্রার্থী নাছির উদ্দিন একই গ্রুপের মনিরুজ্জামান মনিরকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সড়ে দাঁড়িয়েছিলেন। এরপর নির্বাচনে বিদ্রোহী আরেক প্রার্থী মনিরুজ্জামান মনির নৌকার প্রার্থীকে পরাজিত করে বিজয় লাভ করেন। যদিও ওই নির্বাচনকে ‘প্রশ্নবিদ্ধ’ ও ‘বিতর্কিত’ নির্বাচন দাবি করে নৌকার পরাজিত প্রার্থী কাজী জহির উদ্দিন সিদ্দিক টিটো নির্বাচন কমিশনসহ কেন্দ্রীয় আওয়ামীলীগের সংশ্লিষ্ট দপ্তরে ওই সময়ে একাধিক লিখিত অভিযোগ দেন।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25654 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০