শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

অবশেষে…. সেই হিরো মাহাবুবের দুই মাসের কারাদন্ড

ডেস্ক রিপোর্ট | শুক্রবার, ২২ মার্চ ২০১৯ | পড়া হয়েছে 711 বার

অবশেষে…. সেই হিরো মাহাবুবের দুই মাসের কারাদন্ড

নবীনগরে সানাউল করিম মাহাবুব ওরফে এসকে মাহাবুব (৪০) নামে এক ভূয়া ডিভি পুলিশকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২১/৩) রাতে তার নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ।

আজ শুক্রবার সকালে তাকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে নির্বাহী মেজিষ্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জেপি দেওয়ান দুই মাসের কারাদন্ড দেন।


থানা সুত্র জানায়,ডিবি পুলিশ পরিচয় দিয়ে নগদ টাকা ও মোবাইল সেট প্রতারণার মাধ্যমে নেয়ার অভিযোগ এনে নবীনগর সদরের পদ্মপাড়ার নরু মিয়া তার বিরোদ্ধে নবীনগর থানায় একটি মামলা করেন। ওই মামলায় তাকে গ্রেফতার করে পুলিশ। মাহাবুব নবীনগর পৌর শহরের বেপারী বাড়ির মৃত হুমায়ন কবিরের ছেলে।

পুলিশ জানায়,মাহাবুব দির্ঘদিন ধরে এলাকায় ডিবি পুলিশ আবার কখনোবা নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্ন মানুষেজনের কাছ থেকে প্রতারনার করে টাকা পয়সা আদায় করে আসছিল। এদিকে সে স্থানীয় এমপি ও বিভিন্ন বড় বড় পুলিশ অফিসারের নাম ভাংগিয়েও এলাকায় প্রভাব সৃষ্টি করার চেষ্টা করছিলো সে। এছাড়াও সে পুরুপুরি মাদকে আসক্ত থাকার কারনে প্রায়ই এলাকার মানুষের সাথে খারাপ আচরনসহ নানান  অপ্রীতিকর ঘটনা ঘটাতো বলে জানা গেছে ।
এ ব্যাপারে নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) রণোজিৎ রায় গ্রেপ্তারের বিষয়টি স্বীকার করে বলেন, সে এলাকায় সাদা পোষাকের পুলিশ পরিচয় দিয়ে বিভিন্ন অপকর্ম করে আসছে। তার বিরোদ্ধে নারী নির্যাতন মামলার ওয়ারেন্টসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। ভ্রাম্যমান আদালতে তাকে দুই মাসের কারাদন্ড দিলেও আমাদের নিয়মিত মামলার সকল কাগজ পত্র আদালতে পাঠানো হয়েছে। আজ শুক্রবার বিকালে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

উল্যেখ্য, এসকে মাহাবুব নামে এক ফেসবুক আইডিতে তিনি প্রকাশ্যে মাদক ব্যবসায়ীদের নাম উল্যেখ করে পোস্ট দিতেন নিয়মিত। এছাড়াও তার সেসব পোস্টে মাদক নির্মুলের নানান বর্ণনা থাকায় তা সাধারণ জনগণ লুফে নেয় অতি দ্রুত। একই সাথে আইনপ্রয়োগকারীদের নিয়েও তাচ্ছিল্য করে লিখেছেন। যা পুলিশ প্রশাসনকে প্রশ্নবিদ্ধ করে।
মাদকের বিরুদ্ধে লিখে অল্প সময়ে জনপ্রিয় হয়ে উঠে মাহাবুব। অথচ তার বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ রয়েছে এলাকাবাসীর। মাদক না দেয়ায় অনেককেই প্রকাশ্যে পিটিয়েছেন তিনি।

গ্রেপ্তারের পর পুলিশ মাহাবুবকে হাসপাতালে নিয়ে গেলে ডা.তাকে মাদকে আসক্ত সার্টিফিকেট দেয় তাকে।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25978 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১