শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

মানসিক ভারসাম্যহীন হওয়ায় শেকলে বন্ধী যুবক

অর্থাভাবে চিকিৎসা সেবা পাচ্ছেনা ইব্রাহিমপুরের সফিক

ডেস্ক রিপোর্ট | বুধবার, ৩১ আগস্ট ২০১৬ | পড়া হয়েছে 1650 বার

অর্থাভাবে চিকিৎসা সেবা পাচ্ছেনা ইব্রাহিমপুরের সফিক

এক সময় স্বভাবিক জীবন ছিল সফিকের। স্ত্রী, সন্তানাদি, ঘর সংসার সব কিছুই ছিল তার। সে সময়ে রিকসা চালিয়ে পুরু সংসার চালাত সে। কর্মঠ হওয়ায় তেমন অভাব ছিল না সংসারে। এভাবেই সে দুই সন্তানের জনক হয়। একটা সময় সফিক অস্বাভাবিক আচরন করতে শুরু করে। সংসারের প্রতি তেমন নজর নেই তার। দিনের পর দিন  ঘরের লোকজনকে অকারনে মারতে থাকে সফিক। স্বামী পাগল ভেবে স্ত্রী দুই সন্তান নিয়ে এ বাড়ি ত্যাগ করে।

সফিকের শুশুর বাড়ির লোকজন  স্ত্রীকে অনিশ্চয়তার জীবনের অবসান ঘটাতে অন্যত্র বিয়ে দিয়েছে বলে স্থানীয়রা জানায়।


নবীনগর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের ইব্রাহিমপুর দক্ষিন পাড়ার মৃত খালেক মিয়ার ছেলে সফিক (৩০)। বর্তমানে মানসিক ভারসাম্যহীন হওয়ায় তাকে শেকলে বেঁধে রাখা হয়েছে। ঘরে বিধবা মা আছেন। তিনিও নিরুপায় অকারনে যাকে সামনে পায় তাকে মারতে উদ্যত হয় সে। একারনে তিনি এলাকাবাসীর সহযোগিতা নিয়ে সন্তানের পায়ে শেকল লাগিয়ে দিয়েছেন।

প্রতিবেদককে পেয়ে সফিকের মা সুফিয়া বেগম কান্নায় ভেঙ্গে পরেন, তিনি বলেন, টেহার লেইজ্ঞা আমার পুতের চিকিসসা করাইতে পারিনা বাজান।  অসুধ খাওয়াইলে আমার পুলাডা ভালা থাকত। পোলা পাগল দেইক্কা বউ বাপের বাইত গেছেগা।

এ বিষয়ে জানতে ওই ইউনিয়নের চেয়ারম্যান আবু মুসার মোবাইল নাম্বারে একাধিক বার ফোন  দিলে তিনি রিসিভ না করায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26250 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১