শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

আইতলা ছাত্র সমাজ উন্নয়ন ফোরামের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

ডেস্ক রিপোর্ট | মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯ | পড়া হয়েছে 210 বার

আইতলা ছাত্র সমাজ উন্নয়ন ফোরামের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

নবীনগরে শিক্ষাই আলো একতাই শক্তি এই স্লোগানে- আইতলা ছাত্র সমাজ উন্নয়ন ফোরামের উদ্যোগে পিএসসি, জেএসসি ও এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, সাংস্কৃতিক অনুষ্ঠান, সাধারণ জ্ঞান কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার আইতলায় আইতলা ছাত্র সমাজ উন্নয়ন ফোরাম সংগঠনের সভাপতি কাজী ইয়াসিন এর সভাপতিত্বে ও সংগঠনের সদস্য মোঃ মাহবুব আলম ও জাকির হোসেনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তরুণ সংগঠক সিটিভি সিইও- রবিন সাইফ।


প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন- নবীনগর উপজেলা মুক্তিযুদ্ধ সংসদ সন্তান কমান্ডের যুগ্ম সাধারণ সম্পাদক আবু কাওসার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গোপালপুর উন্নয়ন মঞ্চের সভাপতি- বিল্লাল হোসেন, সাহেবনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক- তাজুল ইসলাম, গোপালপুর উন্নয়ন মঞ্চের সদস্য- মনির হোসেন, রবিউল হক নবী, সাদেকপুর প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি জীবন মিয়া, প্রফুল্ল ডাক্তার, আবুল কালাম, নাসির মিয়া, মনির হোসেন, আবুল কালাম, রসিদ মিয়া, সফিকুল ইসলাম, নাসির মিয়া। উক্ত অনুষ্ঠানে সাদেকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফার বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

সংগঠনের পক্ষে স্বাগত বক্তব্য রাখেন- জাকির হোসেন, আরো বক্তব্য রাখেন- লক্ষন, ইয়াসিন, এরসাদ, মাহবুব। সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সমির, দিপক, লোকনাথ, নাজিম, চন্দন, আহসান উল্লাহ, আবদুল্লাহ ,অলিউল্লাহ, সজল, সুহেল, সুমন, বাবুল, বাতেন, সাদেক, রায়হান, প্রবাসী সদস্য কাজি সুমন, সোহেল, শংকর, ওবায়দুল বকুল। উক্ত অনুষ্ঠানটি প্রাণবন্ত করতে বিভিন্ন ক্যাটাগরিতে ভাগ করা হয়, শুরুতেই কোরআন তেলোয়াত, গজল, দেশাত্মবোধক গান, আবৃত্তি, কবিতা, যৌতুক বিরোধী নাটক, সাধারণ জ্ঞান, কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। কোরআন তেলাওয়াত করেন সংগঠনের সদস্য- মাওলানা মোর্শেদ।

পরে বিজয়ী প্রতিযোগীদের ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণ করা হয় ও পিএসসি, জেএসসি, এসএসসি পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ শিক্ষার্থীদের পুরস্কার এর মাধ্যমে সংবর্ধনা দেওয়া হয় অতিথি তার সাথে নিয়ে সংগঠনের সদস্যরা বিদায়ী প্রধান শিক্ষক গোলাম মোস্তফার হাতে ক্রেস্ট তুলে দেন।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25673 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১