শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

আইসোলেশন সেন্টার হিসেবে ব্যবহৃত হবে নবনির্মিত আহমেদ হাসপাতাল লিমিটেড

ডেস্ক রিপোর্ট | শনিবার, ১১ এপ্রিল ২০২০ | পড়া হয়েছে 342 বার

আইসোলেশন সেন্টার হিসেবে ব্যবহৃত হবে নবনির্মিত আহমেদ হাসপাতাল লিমিটেড

করোনা ভাইরাস প্রতিরোধ ও করোনা আক্রান্ত সন্দেহে রোগীদের দ্রুত চিকিৎসা সেবা নিশ্চিত করতে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

এছাড়াও নবীনগর লঞ্চঘাট সংলগ্ন নবনির্মিত আহমেদ হাসপাতাল লিমিটেড কর্তৃপক্ষ দেশের এ দুর্যোগের কারণে চলতি পরিস্থিতি মোকাবিলায় নিজেদের প্রতিষ্ঠানকে আইসোলেশন সেন্টার হিসেবে ব্যবহারের জন্য স্থানীয় সংসদ সদস্যের মাধ্যমে বাংলাদেশ সরকারকে বুঝিয়ে দিয়ে এক দৃষ্টান্ত স্থাপন করলেন। 
এ বিষয়ে উক্ত প্রতিষ্ঠানের উপ পরিচালক তারেক আহমেদ তার ফেসবুকে দেয়া এক পোস্টে উল্যেখ করেন, নিম্নে হুবুহু তা তুলে ধরা হলো,
আমি তারেক আহমেদ
উপ-ব্যবস্থাপনা পরিচালক
আহমেদ হাসপাতাল লিমিটেড।
প্রিয় নবীনগর উপজেলা বাসি আপনাদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, সম্প্রতি সারাদেশ যখন করোনা ভাইরাস এর মহামারি নিয়ে গভীর দুঃশ্চিতায় ভুগছে। ঠিক তখনই আমাদের উপজেলার মানুষের জন্য এক আশার বার্তা নিয়ে আসলেন নবীনগর উপজেলার বিশিষ্ট সমাজসেবক জনাব ফরিদ উদ্দিন আহমেদ (ব্যাবস্থাপনা পরিচালক) আহমেদ হাসপাতাল লিমিটেড। তিনি সাম্প্রতি তাঁর নবনির্মিত অত্যাধুনিক সুবিধা সম্বলিত হ্যালিপ্যাড বিশিষ্ট বহুতল হাসপাতালটি দেশ ও জনগণের কল্যাণে করোনা আইসোলেশন সেন্টার হিসেবে ব্যাবহার করার জন্যে মাননীয় সংসদ সদস্য (নবীনগর, ব্রাহ্মণবাড়িয়া -০৫) জনাব এবাদুল করিম বুলবুল এর মাধ্যমে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারকে বুঝিয়ে দেন। তিনি তাঁর এই মহৎ কর্মের মাধ্যমে আামাদের উপজেলার মানুষের হৃদয়ে স্থান করে নিলেন।


Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25210 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১