শিরোনাম

প্রচ্ছদ জাতীয়, শিরোনাম, স্লাইডার

আওয়ামীলীগ কর্মীর বউ নিয়ে বিএনপি নেতা উধাও

| সোমবার, ০১ জুন ২০২০ | পড়া হয়েছে 244 বার

আওয়ামীলীগ কর্মীর বউ নিয়ে বিএনপি নেতা উধাও

নানান ঝড় ঝাপটার পর দীর্ঘ ১২ বছর পরে সফলতা দেখিয়েছে এক বিএনপি নেতা। তিনি সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানও। রাজশাহীর তানোরে এক ওয়ার্ড আওয়ামী লীগ কর্মীর গৃহবধূকে নিয়ে ওই বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান উধাও হয়ে গেছেন।

এ ঘটনায় রোববার সকালে ওই ওয়ার্ড আওয়ামী লীগ কর্মী এরশাদ মিয়া বাদী হয়ে তানোর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।


গত ১৫ মে দিবাগত রাতে উপজেলার গাগরন্দ সাইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পৃথক দুটি এলাকায় ব্যাপক ক্ষোভ ও হতাশার সৃষ্টি হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার মোহাম্মদপুর গ্রামের স্থায়ী বাসিন্দা মোমিনুল হক মমিন (৪৬)। তিনি পাঁচন্দর ইউপির সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি।

জানা গেছে, বিএনপি নেতা চেয়ারম্যান মমিন বেশ কয়েক বছর ধরে আওয়ামী লীগ কর্মী ও আলু ব্যবসায়ী এরশাদ মিয়ার স্ত্রীর সঙ্গে পরকীয়া করে আসছেন। গত ১৫ মে দিবাগত রাতে চেয়ারম্যানের হাত ধরে রোজিনা বেগম তার স্বামীর বাড়ি থেকে উধাও হয়ে গেছে।

এরশাদ মিয়া জানান, তার স্ত্রী আলু বিক্রি করা ৩ লাখ ৯০ হাজার টাকা ও সোয়া ২ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে বিএনপি নেতা মমিন চেয়ারম্যানের সঙ্গে পালিয়ে গেছে। বিষয়টি নিয়ে তিনি পালানো স্ত্রীর বিরুদ্ধে থানায় হারানো জিডি করেছেন।

এ ব্যাপারে চেয়ারম্যান মোমিনুল হক মমিনের মোবাইলে একাধিকবার যোগাযোগের চেষ্টা হলেও তার ফোন বন্ধ পাওয়া যায়।

তানোর থানার ওসি রাকিবুল হাসান বলেন, ঘটনাটি নিয়ে থানায় ডি নোট করা হয়েছে। বাদী চাইলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

ভালো নেই : আকবর আলি খান

০৬ ফেব্রুয়ারি ২০১৭ | 6702 বার

স্বর্ণের দাম কমেছে

২৯ মে ২০১৬ | 3232 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১