শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

জেলা পরিষদ নির্বাচন

আওয়ামীলীগ সমর্থীত প্রার্থী ও দলীয় নেতাকর্মীর সাথে জনপ্রতিনিধিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | মঙ্গলবার, ২০ ডিসেম্বর ২০১৬ | পড়া হয়েছে 1471 বার

আওয়ামীলীগ সমর্থীত প্রার্থী ও দলীয় নেতাকর্মীর সাথে  জনপ্রতিনিধিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আসন্ন জেলা পরিষদ নির্বাচনে দলীয় সমর্থিত প্রার্থী ছাড়া দলের কোন ব্যক্তি নির্বাচনে অংশগ্রহণ কিংবা প্রচারনা চালালে ওই ব্যক্তির বিরুদ্ধে দলের সিদ্ধান্ত অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানালেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আল মামুন সরকার।
আজ সোমবার নবীনগর সরকারী মহিলা কলেজ প্রাঙ্গনে আয়োজিত জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ সমর্থীত প্রার্থী ও দলীয় নেতাকর্মীর সাথে জনপ্রতিনিধিদের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
উক্ত মতবিনিময় সভার সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ হালিম।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে আল মামুন সরকার আরো বলেন, আগামীকালের মধ্যে বিদ্রোহী প্রার্থীরা তাদের মনোনয়ন প্রত্যাহার করে নেবেন, এমন দাবী জানিয়ে তিনি দেশের বিভিন্ন স্থানে দলের প্রতি শ্রদ্ধা ও সম্মান জানিয়ে বেশ কয়েক স্থানে বিদ্রোহী প্রার্থীদের মনোনয়ন প্রত্যাহারের বিষয়টি তুলে ধরেন।
এ সময় চেয়ারম্যান প্রার্থী আলহাজ সৈয়দ এমদাদুল বারী সহ জেলা আওয়ামীলীগ ও উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়াও উক্ত মতবিনিময় সভায় পৌরসভা সহ উপজেলার সবকটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যগণ স্বতঃস্ফুর্ত অংশগ্রহনের বিষয়টি ছিল চোখে পরার মত।
এতে বক্তব্য রাখেন এড.কাজী মোর্শেদ কামাল,মাহাবুুবুল আলম খোকন,শাহীনুল ইসলাম,জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস, এড. শিব শংকর দাস, মোস্তফা জামান,উপজেলাভাইস চেয়ারম্যান মোশারফ হোসেন সরকার পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী খাইরুল আমীন প্রমুখ।
সভার শেষ পর্যায়ে প্রধান অতিথি নবীনগর উপজেলার ১১,১২,১৩ নং ওয়ার্ড ও সংরক্ষিত আসন ১৪ নং ওয়ার্ড এ নির্বাচনে অংশ নেয়া দল সমর্থীত প্রার্থীদের পরিচয় ও প্রতিক পরিচয় করিয়ে দেন।
প্রার্থীদের মধ্যে সব কটি আসনের দল সমর্থীত প্রার্থী আলহাজ বোরহান উদ্দিন নসু, জসিম উদ্দিন, নাছির উদ্দিন ও সংরক্ষিত মহিলা আসনে আধ্যাপক নুরুন্নাহার বেগম উপস্থিত ছিলেন।


Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25653 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০