শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

যুগ্ন-সাধারণ সম্পাদক পদে সাইদুল আলম সহ তিন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

আগামীকাল নবীনগর প্রেসক্লাবের নির্বাচন

ডেস্ক রিপোর্ট | শুক্রবার, ০৬ জানুয়ারি ২০১৭ | পড়া হয়েছে 2892 বার

আগামীকাল নবীনগর প্রেসক্লাবের নির্বাচন

নবীনগর প্রেসক্লাবের নির্বাচন আগামীকাল শনিবার (৭/১) অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়েই স্থানীয় সাংবাদিক অঙ্গনে চলছে ব্যাপক প্রচার প্রচারণা। প্রার্থীরা ইতোমধ্যে ভোটারদের দোরগোড়ায় পৌছে চালিয়ে যাচ্ছেন নির্বাচনী কার্যক্রম। গত দু’মাস ধরেই এ চিত্রের দেখা মিলছে।
দেখা গেছে, ভোটারদের দ্বারে দ্বারে প্রার্থীদের দৌড়ঝাঁপ শুরু করার পর শেষদিকে এসে তা নির্ঘুম রজনীতে ঠেকেছে। কারা হচ্ছেন! প্রেসক্লাবের মুল নেতৃত্বের অধিকারী। কাদের নেতৃত্বে ভবিষ্যৎ দিনগুলোতে পথ চলবে স্থানীয় সাংবাদিক অঙ্গণের গণমাধ্যমকর্মীরা। এর সঠিক উওর পাওয়া যাবে আগামিকালের নির্বাচনে ভোটগ্রহণের পর।
এবারের নির্বাচনে ৩৯ জন ভোটার ভোট প্রয়োগ করবেন ১৫ পদে প্রার্থীদের চুড়ান্ত করতে। এরই মাঝে তিন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় ১২ প্রার্থী চুড়ান্ত করতে নির্বাচন অনুষ্ঠিত হবে।
সুত্র জানায়, ক্লাব প্রতিষ্ঠার পর থেকে প্রতিটি নির্বাচনেই ছিল অনেকাংশ মিল। অনুষ্ঠেয় নির্বাচনগুলোর চেয়ে এবারের নির্বাচন হবে ভিন্ন। যার কারনে এবারের নির্বাচনে আগাম হিসাব কষে যোগফল মিলাতে বেগ পোহাচ্ছে সিনিয়র সাংবাদিকদের অনেকেই। তারা মনে করছেন চলতি বছরের শেষের দিকে ঐক্যের সমন্বয়কে দৃঢ় করতে প্রেসক্লাবে নতুন ২১ সদস্যের অন্তর্ভুক্তিকরন এ দ্বারা পাল্টে দিবে। নতুনরাই বেছে নিবে তাদের নেতাকে এ বিশ্বাস অনেকের মাঝেই কাজ করছে।
এখনো পর্যন্ত কোন পরিবর্তন না হলে এবারের নির্বাচন হবে প্যানেল নির্ভর। এতে করে ব্যক্তি জনপ্রিয়তাকে গুরুত্বহীন করে তুলবে বলে দাবী করছেন সুশীল সমাজের কয়েকজন নেতৃবৃন্দ। তারা মনে করছেন, এতে করে অনেক যোগ্যপ্রার্থীর নেতৃতে আসা বাঁধাগ্রস্ত হবে।
নির্বাচনে দুইটি প্যানেল থেকে ১৫ পদে ২৭ জন প্রার্থী অংশ নিচ্ছে। এরই মাঝে মাহাবুব আলম লিটন-আসাদুজ্জামান কল্লোল পরিষদ প্যানেল থেকে ১২ জন প্রার্থী ও জালাল উদ্দিন মনির – শ্যামা প্রসাদ চক্রবর্ত্তী শ্যামল পরিষদ প্যানেল থেকে ১৫ পদে ১৫ প্রার্থীর অংশগ্রহণে এবারের নির্বাচন অনুষ্ঠিত হবে।
r
লিটন-কল্লোল পরিষদ প্যানেল থেকে ১৫ পদের তালিকায় তিন প্রার্থীর পদশুন্য রাখায় বিনা প্রতিদ্বন্দিতায় যুগ্ন-সাধারণ সম্পাদক পদে নবীনগর ডট টিভির সম্পাদক সাইদুল আলম, দপ্তর প্রচার সম্পাদক ক,খ,ম হযরত আলী ও অর্থ সম্পাদক পদে মনিরুল ইসলাম বাবু সহ তিন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। যে কারনে এবারের নির্বাচনে চার সদস্যপদ সহ মোট ১২ পদে প্রার্থী নির্বাচন করা হবে।


Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25653 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০