শিরোনাম

প্রচ্ছদ জেলা সংবাদ, শিরোনাম, স্লাইডার

আবার সেই এনা : ব্রাহ্মণবাড়িয়ায় বাস চাপায় ৪ রিক্সা আরোহী নিহত

ডেস্ক রিপোর্ট | বুধবার, ৩০ নভেম্বর ২০১৬ | পড়া হয়েছে 1199 বার

আবার সেই এনা : ব্রাহ্মণবাড়িয়ায় বাস চাপায় ৪ রিক্সা আরোহী নিহত

ঢাকা সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে যাত্রীবাহি বাস চাপায় ৪ ব্যাটারী চালিত রিকশার যাত্রী নিহত হয়েছেন। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে মহাসড়কের বিজয়নগর উপজেলার বুধন্তি ইউনিয়নের শশই ইসলামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত এক নারীকে মাধবপুর হাসপাতালে ভর্তি করা হলে সে মারা যায়। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।
বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আরশাদ জানান দুর্ঘটনার সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী এনা পরিবহনের একটি যাত্রীবাহি বাস বিপরীত দিক থেকে আসা মাধবপুরগামী অপর একটি যাত্রীবাহি রিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থালেই চালক ও দুই আরোহী নিহত হন। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় এক নারী আরোহীকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোর পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
উল্লেখ্য যে, ঢাকা-সিলেট মহাসড়কে নামিদামি যেসব বাস ট্রান্সপোর্ট রয়েছে, বিগত কয়েক বছরের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলা অংশে সবচেয়ে বেশী সড়ক দুর্ঘটনায় মহাসড়কে লোকজন নিহত হয়েছে এ ঘাতক এনা পরিবহনের বেপরোয়া গতির কারণে। এ নিয়ে এনা কর্তৃপক্ষ গাড়ির গতির উপর নিয়ন্ত্রণ নির্ধারন করলেও মহাসড়কে চালকরা কিছুতেই তা মানছে না। এরই কারণে এ মহাসড়কে একের পর এক ঘটছে ভয়াবহ সড়ক দুর্ঘটনা।

Facebook Comments


এ বিভাগের সর্বাধিক পঠিত

আমরা ব্রাহ্মণবাড়িয়ার সন্তান

০৯ মার্চ ২০১৭ | 8257 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮