শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

ব্রিজ থেকে লাফ দিয়েও শেষ রক্ষা হলনা রবিনের

আলমনগরে ফিল্মী স্টাইলে সাজাপ্রাপ্ত আসামী আটক

ডেস্ক রিপোর্ট | শনিবার, ১৩ আগস্ট ২০১৬ | পড়া হয়েছে 2021 বার

আলমনগরে ফিল্মী স্টাইলে সাজাপ্রাপ্ত আসামী আটক

নবীনগর পৌর এলাকার আলমনগর ব্রিজ সংলগ্ন এলাকায়  ফিল্মি স্টাইলে অভিযান চালিয়ে রবিন (২৮) নামে সাজাপ্রাপ্ত এক আসামীকে আটক করেছে পুলিশ। শনিবার (১৩/৮) দুপুরে নবীনগর থানা পুলিশ আকস্মিক এ অভিযান চালায়। রবিন ওই গ্রামের রফিক মিয়ার ছেলে।

থানা সুত্র জানায়, থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ আহম্মেদ পিপিএম উক্ত থানায় দায়ীত্বরত এস আই নাজির আহম্মদ ও এস আই সুলতান কে সাথে নিয়ে এ অভিযানের নেতৃত্ব দেন।


সুত্র জানায়, নবীনগর সদরের ব্যবসায়ী, পশ্চিম পাড়ার বাসিন্দা মোঃ তাজুল ইসলাম গত বছরের শেষ দিকে (১৯ নভেম্বর ২০১৫) নবীনগর থানায় একটি মামলা করেন। রবিন ঐ মামলার দ্রুত বিচার আইনে সাজাপ্রাপ্ত আসামী ছিল।
আলমনগর গ্রামে প্রবেশ সম্মুখে ব্রীজে বসা ছিল রবিন। ওই সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর উদ্যেশে ব্রীজ থেকে লাফিয়ে পানিতে পড়ে সে । পুলিশ ও পানিতে ঝাঁপিয়ে অনেকক্ষন সাতড়িয়ে ধ্বস্তাধস্তি করে তাকে আটক করতে সক্ষম হন। পুলিশ আসামীকে ফিল্মি    কায়দায়  আটকেরএ ঘটনার প্রত্যক্ষ সাক্ষী ছিল ওই গ্রামের অগনিত জনতা।

নবীনগর পশ্চিম পাড়ার বাসিন্দা মোঃ তাজুল ইসলাম মামলার এজাহারে উল্যেখ করেন, পশ্চিম পাড়ার অলেক মিয়ার ছেলে লিটন, আলমনগর গ্রামের রফিক মিয়ার ছেলে রবিন তার কাছে এক লক্ষ টাকা চাদা দাবী করে আসছিল। তিনি চাদা না দেয়ায় লিটন ও রবিন তার বাড়িতে প্রবেশ করে তাকে হত্যার উদ্যেশে চাপাতি দিয়ে কুপিয়ে তাকে জখম করে। ওই সময় তাজুল ইসলামের চীৎকারে এলাকাবাসী এসে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় ও লিটনকে আটক করে পুলিশে দেয়। ওই মামলার ২ নং আসামী ছিল রবিন।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26250 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১