শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

আলোর নিচে অন্ধকার

ডেস্ক রিপোর্ট | মঙ্গলবার, ১৯ জুলাই ২০১৬ | পড়া হয়েছে 3517 বার

আলোর নিচে অন্ধকার

স্থানীয় সাংসদ ফয়জুর রহমান বাদল নবীনগরে বেশকটি উল্যেখ যোগ্য উন্নয়মুলক কাজের মাধ্যমে উপজেলাবাসীর কাছে ইতোমধ্যে প্রশংসনীয় হয়ে উঠেছেন।
তিনি নবীনগরে সাংসদ হিসেবে দায়ীত্ব নেয়ার পর থেকেই উন্নয়ন বঞ্চিত এলাকা থেকে শুরু করে সর্বত্র কাজ করে যাচ্ছেন। স্বাধীনতা পরবর্তী সময় থেকে এলাকার প্রতিটি মানুষের দীর্ঘ দিনের আকাঙ্খা ছিল থানা সদরের সাথে জেলা সংযোগ সড়কে সড়ক যোগাযোগ ব্যবস্থার বাস্তবায়ন হোক।  দীর্ঘ ৪৪ বৎসর পর হলেও তা সম্ভব হতে চলছে সাংসদ মহোদয়ের স্বদিচ্ছার কারনে। তিনি  তিতাস নদী ও এর শাখায় বড় বাজেটের তিনটি দীর্ঘ সেতুর নির্মাণ কাজও চলছে দ্রুত গতিতে। এছাড়াও মেঘনা নদী ভাঙ্গন রক্ষায় বাধ নির্মানে ইতোমধ্যে নেয়া উদ্যোগ সর্ব মহলে প্রশংসনীয় হয়েছে। এছাড়া বছরের পর বছর পুনঃ সংস্কারের অভাবে নবীনগর-কোম্পানিগঞ্জ সড়কে কার্পেট উঠে বড় বড় গর্ত সৃষ্ঠি হওয়া সড়কটি ব্যবহারের অনুপযোগী ছিল। যা কিনা এমপি’র চেষ্টায় সংস্কারের পাশাপাশি প্রশস্ত করণ ও করেছেন যা কিনা এ অঞ্চলের মানুষজনের ভাবনার বাইরে ছিল।

gggggg
এতকিছুর পরও আলোর নিচে অন্ধকার থাকলে বিষয়টা চোখে বাধে । উক্ত সংসদ সদস্যের গ্রামের বাড়ি উপজেলার গোপালপুর গ্রামে গিয়ে দেখা গেছে অধিকাংশ সড়ক কাচা, আধাপাকা। এখন বৃষ্টির মৌসুম। সামান্য বৃষ্টি হলেই সড়কে কাদাপানিতে লেপ্টে থাকে।  ওই এলাকার বাসিন্দারা সড়কের অবস্থা নাজুক হওয়ার কারনে চলাচল করছেন চরম বিরক্তি নিয়ে। সামান্য বৃষ্টিপাতে জনসাধারনের কাদা মাটিতে পথ চলতে হয়। গোপালপুর বাসীর ভাবনা অন্য এলাকায় উন্নয়নের পাশাপাশি এ গ্রামেও বিশেষ করে সড়ক যোগাযোগ ব্যবস্থায় পরিবর্তনে নিজ গ্রামের ছেলের প্রতি (সংসদ সদস্য) দাবী জানান।


Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25902 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০