শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

আসন্ন ইউপি নির্বাচনে এখন থেকে নড়েচড়ে বসছে প্রার্থীরা

অভিজিৎ বনিক | বুধবার, ২৩ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 446 বার

আসন্ন ইউপি নির্বাচনে এখন থেকে নড়েচড়ে বসছে প্রার্থীরা

আসছে ইউপি নির্বাচন। চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে কে হচ্ছেন সামনের নির্বাচনে লাউর ফতেহপুর ইউনিয়নবাসীর অভিভাবক বা নৌকার মাঝি এ প্রশ্ন অনেকের মুখে। প্রার্থীদের কেউ কেউ এখন থেকে নড়েচড়ে বসতে শুরু করেছে। তারা এখন থেকে দলীয় লগো সংবলিত পোস্টার সাটিয়ে স্থানীয়দের দৃষ্টি আকর্ষণ সহ দোয়া কামনা করছেন।
অবশ্য এখনো তফসিল ঘোষণা হয়নি! এখন থেকে প্রচার প্রচারণা চালানো সহ ইউনিয়নের খুটিনাটি জানতে অভিজিৎ বনিক এর অভিজ্ঞতায় দেখুন।

কে হবে লাউর ফতেহপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচনে লাউর ফতেহপুরের গ্রামের প্রার্থী? এনিয়ে এলাকা সরগরম। আর কয়েকদিন পরই ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা হতে পারে। একটি ছোট্ট গ্রাম অনেক প্রার্থী।প্রতিটি প্রার্থীর প্রতিটিই আমার সম্মান শ্রদ্ধা আছে। নিশ্চয়ই যার যার যোগ্যতায় মনোনয়ন নিয়ে আসবেন। কিন্তু এক গ্রামে একাধিক প্রার্থী থাকলে মনোনয়ন নিশ্চিত করা সত্যিই কঠিন।
বিশেষ করে লাউর ফতেহপুর গ্রামের ইতিহাস বলছে,নিজেদের মধ্যে ঐক্যবদ্ধ না থাকার কারণে লাউর ফতেহপুর গ্রামের প্রার্থীরা ভালো ফলাফল করতে পারছে না।
জানা মতে,নৌকার নির্বাচন করতে চান পুরো ইউনিয়নের কম করে হলেও এক ডজন প্রার্থী।কোন কোন ওয়ার্ডে দু থেকে চারজন প্রার্থীও আছে।এ অবস্থায় রাজনীতির মাঠে ভোটার হিসাব নিকাশ বলা সত্যিই মুশকিল। যদিও যার যার অবস্থান থেকে সবাই যোগ্য। কিন্তু ডজন খানেক প্রার্থী থাকলে ফলাফল ঘরে তুলতে বেশ বেগ পেতে হবে বলে অনেকের ধারণা।
উপরের ছবিগুলো দেওয়া হয়েছে কেবল বয়সের সিনিয়র হিসেব করে। এ ছবিগুলো যোগ্যতার মাপকাঠিতে দেওয়া হয়নি।সুতরাং ভুল বুঝার অবকাশ নাই।


ধারাবাহিক ভাবে বিভিন্ন রাজনৈতিক দলের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে একান্ত ভাবনা চলবে।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25897 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০