শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

উপজেলার সার্বিক উন্নয়ন বিষয়ে জনপ্রতিনিধিদের সাথে স্থানীয় সাংসদের মতবিনিময়

ডেস্ক রিপোর্ট | শনিবার, ০৫ নভেম্বর ২০১৬ | পড়া হয়েছে 2191 বার

উপজেলার সার্বিক উন্নয়ন বিষয়ে জনপ্রতিনিধিদের সাথে স্থানীয় সাংসদের মতবিনিময়

নবীনগর উপজেলার সার্বিক উন্নয়ন বিষয়ে মাননীয় সংসদ সদস্য জনাব ফয়জুর রহমান বাদল (এম,পি ) উপজেলা পরিষদের হলরুমে জনপ্রতিনিধিদের সাথে মত বিনিময় সভায় মিলীত হন।
শনিবার (৫/১১) আয়োজিত উক্ত মত বিনিময় সভার সভাপতিত্ব করেন  উপজেলা নির্বাহী অফিসার জনাব মোহাম্মদ আজিজুল ইসলাম।
এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মোশারফ হোসেন সরকার, পৌর মেয়র মাঈন উদ্দিন,  সকল ওয়ার্ডের কাউন্সিলরগণ, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের উপস্থিতে  উক্ত মতবিনিময় সভায় বক্তারা নবীনগরে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে পিছিয়ে পরা এলাকা সামনে এগিয়ে নেবার যে প্রয়াস চালিয়ে যাচ্ছেন সে কারনে সংসদ সদস্যের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

1111111
উপজেলা প্রশাসন এর  আয়োজনে  উক্ত সভায় উপজেলা প্রকৌশলী নুরুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান, উপবিভাগীয় প্রকৌশলী, সড়ক ও জনপদ (সওজ) ফায়জুর রহমান, পল্লী বিদ্যুতের ডিজিএম আহমদ আল জাবের স্ব স্ব বিভাগ কর্তৃক বাস্তবায়নাধীন, বাস্তবায়িত ও প্রক্রিয়াধীন প্রকল্প ও উন্নয়ন কর্মকান্ড বিষয়ে সকলকে অবহিত করেন। অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মেয়র, অফিসার ইনচার্জ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব এম এ হালিম, যুগ্ম সম্পাদক জনাব জহির উদ্দিন চৌধুরী শাহান, পৌর আওয়ামীলীগ সভাপতি জনাব বুরহান উদ্দিন আহমেদ এবং বীরগাও, বড়াইল, বিটঘর ও শ্যামগ্রাম ইউপি চেয়ারম্যানগন বক্তব্য রাখেন। এ ধরনের একটি ব্যতিক্রমী, সুশৃংখল ও গুরুত্বপুর্ণ অনুষ্ঠানের আয়োজন করায় অনুষ্ঠানের প্রধান অতিথি মাননীয় সংসদ সদস্য উপজেলা নির্বাহী অফিসারকে ধন্যবাদ জানান।


Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25653 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০