শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

উপজেলা প্রশাসনের উদ্যোগে সন্ত্রাস নাশকতা ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ আগামীকাল

ক খ ম হযরত আলী | শনিবার, ০৬ আগস্ট ২০১৬ | পড়া হয়েছে 954 বার

উপজেলা প্রশাসনের উদ্যোগে সন্ত্রাস নাশকতা ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ আগামীকাল

নবীনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে সন্ত্রাস নাশকতা ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ আগামীকাল রবিবার (৭ আগষ্ট ) নবীনগর পাইলট  মডেল উচ্চ বিদ্যালয় মাঠে  অনুষ্ঠিত হবে। সম্প্রতি গুলশান হলি আর্টিজান ব্যাকারী রেস্তোরায় বিদেশী নাগরিকের উপর জঙ্গি সন্ত্রাসের আক্রমণে জাপানের ৯ জন নাগরিক, ইতালির ৭ জন নাগরিক, ভারতের ১ জন নাগরিক ও বাংলাদেশের ২ জন নাগরিক সহ ১৯ দেশী-বিদেশী নাগরিককে নির্মমভাবে হত্যার ঘটনায় দেশের ভাবমুর্তি বিনষ্ঠ হয়। উক্ত ঘটনার প্রেক্ষাপটে সাধারন মানুষের মনে সন্ত্রাস, নাশকতা ও জঙ্গিবাদ বিরোধী মনোভাব গড়ে তোলার লক্ষে এই সমাবেশ হচ্ছে ।

উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন  স্থানীয় সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল। এতে সভাপতিত্ব করবেন জেলা প্রশাসক ড. মোঃ মোশাররফ হোসেন।


স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের পক্ষে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ব্রা‏হ্মণবাড়িয়া জেলার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পি.পি.এম।

ybf

অনুষ্ঠানটি সমন্বয়ের দায়িত্ব পালন করছেন  উপজেলা প্রশাসনের নির্বাহী অফিসার (ইউএনও মোহাম্মদ আজিজুল ইসলাম, প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের সকল শিক্ষক মন্ডলী, সভাপতি ও সাধারণ সম্পাদক, আলিয়া মাদ্রাসা ও কওমি মাদ্রাসার সকল শিক্ষক মন্ডলী ও ম্যানেজিং কমিটির সভাপতি ও সকল সদস্যবৃন্দ। স্থানীয় সরকারের সকল নির্বাচিত জনপ্রতিনিধি, নবীনগর উপজেলার সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, যথাসময়ে উপস্থিত থেকে সন্ত্রাস, নাশকতা ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ সাফল্যমন্ডিত করার জন্য সকলকে উপস্থিত থাকার জন্য উপজেলা প্রশাসন থেকে আহবান জানানো হয়েছে ।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25654 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০