শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

একই পরিবারের আক্রান্ত সেই ১০ জন ছাড়া নতুন কেউ আক্রান্ত না হওয়ায় এলাকায় স্বস্তি

কাওসার আলম | রবিবার, ১০ মে ২০২০ | পড়া হয়েছে 383 বার

একই পরিবারের আক্রান্ত সেই ১০ জন ছাড়া নতুন কেউ আক্রান্ত না হওয়ায় এলাকায় স্বস্তি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের ইব্রাহিমপুর ইউনিয়নের জাফরপুর গ্রামের মুক্তিযোদ্ধা মুসলিম মিয়া ও তার ছেলে নূর মোহাম্মদ গত ৩০ শে এপ্রিল করোনায় আক্রান্ত হলে তাদের ব্রাহ্মণবাড়িয়ার বক্ষব্যাধি হাসপাতালে আইসোলেশনে রাখা হয়।

জানা যায়- গত ৫ ও ৬ মে পরপর দুইদিন করোনা টেস্টে পিতা-পুত্রের করোনা রিপোর্ট নেগেটিভ আসে।


টানা ১১ দিন আইসোলেশনে থাকার পরে আজ রবিবার সকালে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন পিতা-পুত্র দুজনই। তারা সুস্থ্য হয়ে বাড়ি ফিরলে এলাকার প্রতিবেশীরা তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এই ব্যাপারে করোনা জয় করে সুস্থ্য হয়ে বাড়ি ফেরত আসা নূর মোহাম্মদ জানান- আল্লাহ্’র অশেষ কৃপায় ও রহমতে আমি ও আমার বাবা সুস্থ্য হয়ে বাড়ি ফিরে এসেছি। আমাদের এই বিপদের সময় উপজেলা প্রশাসন, কর্তব্যরত ডাক্তার, আমার গ্রামের লোকজন সহ যারা আমাদের পাশে দাড়িয়েছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানাই। তিনি আরো বলেন কর্তব্যরত ডাক্তার আমি ও আমার বাবাকে আলাদা আলাদা রুমে আরো ১৪ দিন হোম কোয়ারাইটাইনে থাকার পরামর্শ দিয়েছেন।

এই ব্যাপারে উপজেলা নির্বাহী কর্তকর্তা ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি মোহাম্মদ মাসুম জানান- আলহামদুলিল্লাহ, নবীনগরে একই পরিবারের করোনা আক্রান্ত ১২ জনের মধ্যে পরিবারের প্রথম যেই দুইজন আক্রান্ত হয়েছিলেন তারা আজ সকালে ব্রাহ্মণবাড়িয়া হাসপাতাল থেকে সুস্থ্য হয়ে ছাড়া পেয়ে বাড়িতে এসেছেন। ইনশাআল্লাহ, নতুন ভোরের আলোয় আলোকিত হবে এ পরিবারের সকল সদস্য, সকলের সুস্থতা ও দ্রুত আরোগ্য কামনা করছি।

উলেখ্য- ৩০ শে এপ্রিল পিতা-পুত্রের করোনা পজেটিভ হবার পর ৪ মে একই পরিবারের আরো ১০ জন সহ মোট ১২ জনের করোনা আক্রান্তের খবর ছড়িয়ে পড়লে সমগ্র নবীনগরে আতঙ্ক বিরাজ করে। অবশেষে পিত্রা পুত্রের সুস্থ্য হবার খবরে ও ঐগ্রামে আর নতুন কোন করোনা রুগী সনাক্ত না হওয়াই উপজেলায় স্বস্থির বাতাস বইছে।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25220 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০