শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

‘এমন স্বপ্ন দেখাবো না, যেটা বাস্তবায়িত হবেনা’—– এমপি

মোঃ কাউসার আলম | রবিবার, ০৭ মে ২০১৭ | পড়া হয়েছে 2593 বার

‘এমন স্বপ্ন দেখাবো না, যেটা বাস্তবায়িত হবেনা’—– এমপি

নবীনগর উপজেলার বাঙ্গরা বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মরহুম জহিরুল হক জহর মোল্লার স্বরণ সভায় এমপি ফয়জুর রহমান বাদল বলেছেন ‘আমি এমন স্বপ্ন দেখাবো না, যেটা বাস্তবায়িত হবেনা’। আমি উন্নয়নে বিশ্বাসী।

শনিবার (৬ মে) বাঙ্গরা বাজার প্রাঙ্গনে আয়োজিত উক্ত স্বরণ সভায় নবীনগরের সাংসদ ফয়জুর রহমান বাদল এমপি প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। বক্তব্য দেয়াকালে তিনি উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে বলেন, আপনারা জানেন, নবীনগর -কোম্পানিগঞ্জ সড়কের নবীনগর থেকে বাঙ্গরা বাজার পর্যন্ত ১৩ কিঃমিঃ সড়ক ১২ ফুট থেকে ১৮ ফুটে উন্নিতকরণ করা হয়েছে। যা কিনা সারা দেশে চার পাচটা সড়ক এ ধরনের প্রসস্থকরণের অনুমোদন পেয়েছে।
তিনি বলেন, মেঘনা পাড়ের মানুষজনের যাতে মেঘনার ভাঙ্গনে ভিটে শুন্য হতে না হয় সেকারনে ৫০ কোটি টাকা ব্যায়ে একটি বাধ নির্মাণ করা হচ্ছে ওই এলাকায়।
এছাড়াও তিনি নবীনগর থেকে জেলা শহরে যাতায়াতে চলমান দুটি সড়কের চিত্র তুলে ধরে বলেন খুউব শীগ্রই এ দুটি সড়ক চালু হলে অল্প সময়ে আপনারা জেলা শহরে যাতায়াত করতে পারবেন।
তিনি শিবপুর -রাধিকা সড়কের বিষয়ে বলেন, এ সড়কপথ নিয়ে সরকারের বিস্তর পরিকল্পনা রয়েছে। এ সড়কটি রোডস এন্ড হাইওয়ে হবে উল্যেখ করে তিনি বলেন, ইন্ডিয়ার সাথে ঢাকার যোগাযোগের মাধ্যম হবে এ সড়ক ।
এ সড়কের উন্নয়নের জন্য সাড়ে তিনশত কোটি টাকার পরিকল্পনা মন্ত্রনালয়ে আছে। যা কিনা আগামী মাসের মধ্যেই অনুমোদন হতে পারে বলে তিনি আশ্বাস প্রদান করেন।
FB_IMG_1494099534856-600x350
উক্ত স্বরণ সভা অনুষ্ঠানে সাংসদের আগমন উপলক্ষ্যে প্রায় অর্ধ শতাদিক গেইট, নৌকামন্ডিত স্টেজ, বিশাল প্যান্ডেল, পানির ঝড়না সহ ব্যাপক প্রস্তুতি গ্রহণ করে আয়োজক কমিটি।
স্থানীয় ইউনিয়ন আওয়ামিলীগ কর্তৃক আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন, বাঙ্গরা বাজার ব্যবসায়ী সমিতির বর্তমান সভাপতি রবিউল আউয়াল রবি।
এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সদস্য এবাদুল করিম বুলবুল।
এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এম এ হালিম, পৌর আওয়ামীলীগের সভাপতি বোরহান উদ্দিন আহমেদ,  আওয়ামীলীগ নেতা কাজী জহির উদ্দিন সিদ্দিক টিটো, উপজেলা ভাইস চেয়ারম্যান মোশারফ হোসেন সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা সালেহীন তানভীর গাজী, পৌর মেয়র মাঈনুদ্দিন, লাউর ফতেহপুর ইউপি চেয়ারম্যান ফারুক আহম্মেদ, জিনদপুর ইউপি সাবেক চেয়ারম্যান সফিকুল ইসলাম ভূইয়া প্রমুখ।
সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন। বাঙ্গরা বাজার ব্যাবসায়ী সমিতির উপদেষ্টা ফোরকানুল ইসলাম।
এসময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা শুক্কর খান, উপজেলা যুবলীগ সভাপতি সামস আলম, সাধারণ সম্পাদক আশরাফুল আলম রিপন, শামিম রেজা, ভিপি আব্দুর রহমান , উপজেলা আওয়ামীলীগ মহিলা বিষয়ক সম্পাদিকা স্বপ্না বেগম সহ দলীয় অঙ্গসংগঠন সমুহের নেতৃবৃন্দ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন, শেখ হাফিজুর রহমান।


Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26251 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১