শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

এরশাদের মামলা প্রত্যাহারের দাবী গণদাবীতে পরিনত হয়েছে -উপদেষ্টা কাজী মামুনুর রশিদ

ডেস্ক রিপোর্ট | রবিবার, ২৭ নভেম্বর ২০১৬ | পড়া হয়েছে 1878 বার

এরশাদের মামলা প্রত্যাহারের দাবী গণদাবীতে পরিনত হয়েছে -উপদেষ্টা কাজী মামুনুর রশিদ

জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব কাজী মামুনুর রশিদ বলেছেন, বিএনপি-আওয়ামীলীগের হাত থেকে দেশকে মুক্ত করে আগামীতে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে হবে, খালেদা-হাসিনা পালা বদল করে জনগনকে উন্নয়নের মিথ্যা আশ্বাস দিয়ে ক্ষমতায় এসে প্রথমে নিজেদের মামলা প্রত্যাহার করে নিলেও দুই যুগ আগে দায়ের করা এরশাদের বিরুদ্ধে কোন মামলা প্রত্যাহার করা হচ্ছে না। উল্টো বিশ বছর আগের মামলা আবার জীবিত করা হচ্ছে। এরশাদকে রাজনৈতিক ভাবে হেয় করার জন্যই এগুলো করা হচ্ছে। তার মামলা প্রত্যাহারের দাবী আজ গণদাবীতে পরিনত হয়েছে।

নবীনগর উপজেলার লাউর ফতেহপুর উত্তর পাড়া কবরস্থান সংলগ্ন জামে মসজিদের নির্মাণ কাজের ছাদের ঢালাই উদ্বোধন ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।


মো: রুহুল আমিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক ফারুক আহম্মেদ, উপস্থিত ছিলেন জেলা জাতীয় পাটির সমন্নয়ক এটিএম আব্দুল্লাহ মাষ্টার, জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্বা রজব আলী মোল্লা, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিন মৃধা, উপজেলা আওয়ামী লীগের সদস্য আবদুল্লাহ আল মাসুম, সাবেক ইউপি চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক আবুল কালাম আজাদ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম, কামাল খন্দকার, ইউপি সদস্য জামাল মিয়া, ইউপি সদস্য মনির হোসেন খন্দকার প্রমুখ। এছাড়াও এলাকার আরো অনেক বিশিষ্ট জনরা উপস্থিত ছিলেন।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25653 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০