শিরোনাম

প্রচ্ছদ জাতীয়, শিরোনাম, স্লাইডার

বিচারপতির নামে কুমিল্লায় সড়ক উদ্বোধন শেষে ----আবদুল মতিন খসরু এমপি

এলাকার উন্নয়নে এগিয়ে এলেই এগিয়ে যাবে দেশ

জাহাঙ্গীর আলম ইমরুল | শুক্রবার, ২২ জুলাই ২০১৬ | পড়া হয়েছে 945 বার

এলাকার উন্নয়নে এগিয়ে এলেই এগিয়ে যাবে দেশ

সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আবদুল মতিন খসরু এমপি বলেছেন, নিজ নিজ এলাকার উন্নয়নে এগিয়ে এলেই এগিয়ে যাবে দেশ।

কুমিল্লার মুরাদনগরে বিচারপতি এম ফারুক এর নামে সড়কের আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।


সুপ্রিম কোর্টের বিচারপতি এম ফারুক এর নামে কুমিল্লার মুরাদনগর উপজেলার গাজিপুরে সড়কটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি।

শুক্রবার দুপুরে এ উপলক্ষে মুরাদনগর উপজেলার গাজিপর ঈদগাহ মাঠে সমাবেশে অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আবদুল মতিন খসরু এমপি, সুপ্রিম কোর্টের বিচারপতি এম ফারুকসহ আরো অনেকে।

এসময় অ্যাডভোকেট আবদুল মতিন খসরু এমপি আরো বলেন, আমাদের দেশের প্রতিটি এলাকায় কোন না কোন আছেন যারা আর্থিক কিংবা রাজনৈতিক ভাবে ক্ষমতাশীল। এসব ব্যাক্তিরা যদি নিজ নিজ এলাকার উন্নয়নে কিছু হলেও ভুমিকা রাখেন, তাহলে এ দেশ এগিয়ে যাবেই।

আকবপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু বকর সিদ্দিক এর সভাপতিত্বে অনুষ্ঠানে কুমিল্লা জেলা ও দায়রা জজ নূরুল ইসলাম, পুলিশ সুপার শাহ মো: আবিদ হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: গোলামুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মনছুর উদ্দিন আহমেদসহ বেশ কয়েকজন বিচারক, সচিব ও প্রশাসনের ঊর্ধতন কর্মকর্তাগণ এসময় উপস্থিত ছিলেন।

সুপ্রিম কোর্টের বিচারপতি এম ফারুক এর জন্মভুমি কুমিল্লার মুরাদনগর উপজেলার গাজিপুরে তার নামানুসারে একটি রাস্তার নামকরণ করে এলাকাবাসী।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

ভালো নেই : আকবর আলি খান

০৬ ফেব্রুয়ারি ২০১৭ | 6903 বার

স্বর্ণের দাম কমেছে

২৯ মে ২০১৬ | 3585 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০