শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

ওয়ার্ড কাউন্সিলর জদু ঋষীর একটাই কথা,”আমার ঋষী সম্প্রদায় ছাঁড়া অন্যদের ভোট লাগে না”

| সোমবার, ১৭ জুন ২০১৯ | পড়া হয়েছে 1162 বার

ওয়ার্ড কাউন্সিলর জদু ঋষীর একটাই কথা,”আমার ঋষী সম্প্রদায় ছাঁড়া অন্যদের ভোট লাগে না”

নবীনগর পৌরসভার (৮নং)ওয়ার্ড এলাকায় চোখে পড়ার মত উন্নয়নের ছোয়া এখনো লাগেনি। যে কারনে কয়েক বছরেও এ ওয়ার্ডের বাসিন্দারা পৌর সুবিদা থেকে বঞ্চিত রয়েছেন। অভিযোগ রয়েছে এ ওয়ার্ডের কাউন্সিলর যদুনাথ ঋষির কারনেই এখনো যোগাযোগ ব্যবস্থা অনুন্নত রয়েছে। পাড়া মহল্লায় বৃষ্ঠির পানি আটকে দিনের পর দিন জলাবদ্ধতার কবলে বন্দি থাকে পৌর বাসিন্দারা।

এ ওয়ার্ডেরই নবিপুর গ্রামের বাসিন্দা আক্তারুজ্জামান স্বপন। তিনি পুলিশের উপ-পরিদর্শক হিসাবে কর্মরত আছেন। এলাকার উন্নয়ন নিয়ে তার রয়েছে বিস্তর অভিযোগ। অবহেলিত এ ওয়ার্ডের চিত্র নিয়ে ফেসবুকে লিখেছেন তিনি। পাঠকের উদ্যেশ্যে লেখাটি হুবহু তুলে ধরা হলো।
নীচের ছবিগুলো বি,বাড়ীয়া জেলার নবীনগর পৌরসভার (প্রথম শ্রেনীর পৌরসভা)৮ নং ওয়ার্ডের ভোলাচং পাল পাড়ার ভিতর দিয়ে পুরাতন বাজারগামী রাস্তার চিএ। পৌরসভা হওয়ার পর প্রায় ১৫ বছর অতিবাহিত হলেও বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়নের ছোঁয়া এ গ্রামে লাগেনি। কারন এখানের ওয়াড কাউন্সিলর জদু ঋষি একজন ঋষী সম্প্রদায়দের লোক,তার বক্তব্য হলো শুধু ঋষি সম্প্রদায়দের ভোটেই সে পাশ করে,অন্যদের ভোট দদরকার নাই,পৌরসভার মেয়র সাহেবও বি,এন,পি রাজনীতি করে, হিন্দু ধর্মালম্বী লোকদের ভোটের দরকার হবে বলও তিনি মনে করেন না, গ্রামে একটি শত বছরের পুরাতন বাজার, হিন্দু সম্প্রদায়দের ধর্মীয় গুরু লব বাবুর সমাধি ও সর্ব ধর্ম মিশন আছে।scrinshot


এ রাস্তা দিয়ে বর্তমানে একটি রিক্শা চলারও পরিস্হিতি নেই, সামান্য বৃষ্টি হলেই হাটু পানি লেগে থাকে। অথচ এ গ্রামে আঃলীগ,বি,এন,পির জেলা ও থানা লেবেলের একাধিক নেতাও আছেন কিন্তু গ্রামবাসীর দূর্ভাগ্য যে নেতারা বিশেষ প্রয়োজন ছাঁড়া রাস্তাটি ব্যবহারের প্রয়োজন হয়না বিধায় রাস্তাটি অবহেলিত। ভোট পাওয়া না পাওয়ার কঠিন সমিকরনে জনগন আটকে আছে। এখানে একটি ঝুঁকিপূর্ন ব্রীজও আছে,অনেক আগেই ব্রীজের দুই পাশের রেলিং ভেঙে সমান হয়ে গেছে। যা ছবিতে স্পস্ট দেখানো হহয়েছে।
যে কোন সময় স্কুলগামী শিশুরা পড়ে গিয়ে বড় দূর্ঘটনা ঘটতে পারে। যেন দেখার কেউ নেই ???

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26252 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১