শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

কবির আহমেদের চেয়ারম্যান হিসেবে শপথ গ্রহন আগামীকাল

ডেস্ক রিপোর্ট | মঙ্গলবার, ১২ জুলাই ২০১৬ | পড়া হয়েছে 1407 বার

কবির আহমেদের চেয়ারম্যান হিসেবে শপথ গ্রহন আগামীকাল

বীরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা সদস্যদের  শপথ গ্রহণ  আগামীকাল (১৩/৭) অনুষ্ঠিত হবে। জেলা  প্রশাসক দুপুর ১২ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চেয়ারম্যান এবং বেলা ৩ টায় উপজেলা নির্বাহী অফিসার তার কার্যালয়ে মেম্বার/সংরক্ষিত মহিলা মেম্বারদের শপথ বাক্য পাঠ করাবেন। যথাসময়ে সংশ্লিষ্ট সকলকে উপস্থিত থেকে শপথ গ্রহণ করার জন্য নবীনগর উপজেলা প্রশাসন সুত্রে বলা হয়েছে।

জানা গেছে, দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বীরগাঁও ইউনিয়নের বিজয়ী স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান কবির আহমেদের বিষয়ে হাইকোর্টের দেয়া আদেশ স্থগিত করে দিয়েছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। ফলে ওই বিজয়ী প্রার্থীর অনুকূলে গেজেট প্রকাশ এবং শপথ নিতে আর কোনো বাধা রইলো না বলে জানিয়েছেন আইনজীবী। আদালতের আদেশের পর সম্প্রতি  তার আইনজীবী মধু মালতি চৌধুরী সাংবাদিকদের এ তথ্য জানান।


উল্লেখ্য,গত ৩১ মার্চ ওই ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী কবির আহমেদ (ঘোড়া প্রতীক) ৩ হাজার ৪০ ভোট পেয়ে জয়লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী ছিলেন আওয়ামীলীগের প্রার্থী জহির রায়হান (নৌকা প্রতীক) নিয়ে দুই হাজার ৭৪৯ ভোট পান। পরাজিত প্রার্থী জহির রায়হান গত ২৪ এপ্রিল হাইকোর্টে রিট করেন। হাইকোর্টে ওই রিটের শুনানি শেষে নির্বাচনের ফল তিন মাসের জন্য স্থগিত করেন। একই সঙ্গে বিজয়ী প্রার্থীর শপথ ও নির্বাচন কমিশনের গেজেট স্থগিত করেন আদালত। হাইকোর্টের ওই আদেশের বিরুদ্বে বিজয়ী প্রার্থী কবির আহমেদ লিভ টু আপিল করেন।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26251 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১