শিরোনাম

প্রচ্ছদ জাতীয়, জেলা সংবাদ, শিরোনাম, স্লাইডার

করোনার উপসর্গ নিয়ে বিটিভি’র কর্মীর মৃত্যু

এইচ.এম. সিরাজ | শনিবার, ০৬ জুন ২০২০ | পড়া হয়েছে 181 বার

করোনার উপসর্গ নিয়ে বিটিভি’র কর্মীর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায়  করোনার উপসর্গ নিয়ে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)’র কর্মী আবু বকর সিদ্দিকের (৫১) মৃত্যু হয়েছে। তাকে যথাযথ নিয়মে দাফনের পর তার নিজের বাড়িসহ গ্রামের চারটি বাড়িকে লকডাউন ঘোষণা করেছে প্রশাসন।

শুক্রবার (৫.৬) সকালে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের বিরামপুর (ছোট শাহপুর) গ্রামে নিজের বাড়িতে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মারা যান আবু বকর সিদ্দিক। দুপুরে স্বাস্থ্যবিধির যথাযথ নিয়মানুযায়ী পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়। আবুবকর ছোট শাহপুর গ্রামের মৃত আবদুল মোত্তালিবের পুত্র এবং বাংলাদেশ টেলিভিশন রামপুরা কেন্দ্রের ক্যামেরাম্যান সহকারি হিসেবে কর্মরত ছিলেন।


খোঁজ নিয়ে জানা যায়, বাংলাদেশ টেলিভিশন রামপুরা কেন্দ্রে ক্যামেরাম্যান সহকারি পদে কর্মরত আবুবকর সিদ্দিক ছিলেন ঢাকায় বসবাস করতেন। এক সপ্তাহ আগে তিনি জ্বর-সর্দিতে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। কিছুটা আরোগ্যের পর তিনি গত বুধবার নিজ বাড়িতে চলে আসেন। আবুবকর সিদ্দিকের ভাতিজা সাইফুর রহমান বিজয় জানান, বাড়ি ফেরার পর ঠাণ্ডাজনিত জ্বরের পাশাপাশি কাশি,শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় বৃহস্পতিবার সকালে জেলা সদরস্থ কমফোর্ট হাসপাতালে নেয়ার পর তিনি ফুসফুসে সমস্যা এবং যক্ষ্মায় আক্রান্ত হয়েছেন বলে চিকিৎসক জানান। পরে সেখান থেকে বাড়িতে নিয়ে আসা হয়। শুক্রবার সকাল আটটায় অবস্থার অবনতি হয়ে নিজ বাড়িতেই তিনি মারা যান। এদিকে করোনার উপসর্গ নিয়ে আবুবকর সিদ্দিক মারা যাবার বিষয়টি স্থানীয় জনতা প্রশাসনকে অবহিত করলে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং সদর উপজেলা প্রশাসনের লোকজন গিয়ে আলামত সংগ্রহের পর শুক্রবার দুপুরে আইইডিসিআর’র নিয়ম মোতাবেক জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ বড়ুয়া বিষয়ের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘বিশেষ ব্যবস্থায় লাশ দাফনের পর ওই নিহতের পরিবারসহ চারটি পরিবারকে লকডাউন ঘোষণা করা হয়েছে।’

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

ভালো নেই : আকবর আলি খান

০৬ ফেব্রুয়ারি ২০১৭ | 6702 বার

স্বর্ণের দাম কমেছে

২৯ মে ২০১৬ | 3232 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১