শিরোনাম

প্রচ্ছদ জেলা সংবাদ, শিরোনাম

কসবায় যুবলীগ নেতার দাপটে আতঙ্কে দিন কাটাচ্ছে এলাকাবাসী

ডেস্ক রিপোর্ট | বৃহস্পতিবার, ১২ মে ২০১৬ | পড়া হয়েছে 984 বার

কসবায় যুবলীগ নেতার দাপটে আতঙ্কে দিন কাটাচ্ছে এলাকাবাসী

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় এক যুবলীগ নেতার ভয়ে বাড়ি ফিরতে পারছেন না নিরিহ পরিবারের সদস্যরা। ওই যুবলীগ নেতা ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে মামলা করায় তাদেরকে বিভিন্ন ধরণের হুমকি ধামকি দেওয়া হচ্ছে। পরিবারটি এখন আতঙ্কে দিন কাটাচ্ছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, কসবা উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের ফতেহপুর গ্রামে মোবাইল ফোন চুরি সংক্রান্ত বিষয়ে গত ৩ মে এক সালিস বৈঠক হয়। মালেক মিয়ার বাড়িতে হওয়া বৈঠকে তর্কাতর্কির এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরে মালেক মিয়ার বাড়িতে ভাঙচুরের ঘটনা ঘটে। এ নিয়ে আদালতে পাল্টাপাল্টি মামলা হয়।


ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন অভিযোগ করেন, প্রতিবেশি শরিফ হোসেনের (গোপীনাথপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক) নেতৃত্বে তাদের ঘরে হামলা চালানো হয়। এছাড়া পরিবারের লোকজনকেও মারধর করা হয়। এ বিষয়ে থানায় মামলা নিয়ে গেলেও পুলিশ তা নেয় নি। পরে এ বিষয়ে আদালতে অভিযোগ দেওয়া হয়।

মালেক মিয়ার স্ত্রী সাহারা খাতুন অভিযোগ করেন, মামলা দায়ের করার পর থেকে বাড়ির পুরুষ সদস্যরা আসতে পারছেন না। তাদেরকে মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছে। বাড়িতে তিনি ও তার এক মেয়ে আতঙ্কের মধ্যে বসবাস করছেন।

তবে অভিযোগ অস্বীকার করেছেন শরীফ হোসেনের বাবা মো. হানিফ মিয়া। তিনি জানান, ওই পরিবারের সদস্যরাই বাড়িঘর ভেঙ্গে পাল্টা অভিযোগ করছে। সালিসের সময় তিনি ও তার ছেলের উপর হামলা হয় বলে জানান ওই বৃদ্ধ।

শরিফ হোসেন বলেন, ‘চিকিৎসা সংক্রান্ত কাজে আমি ঢাকায় আছি। কাউকে বাড়ি আসতে আমরা নিষেধ করছি না। অযথাই তারা বিভিন্ন কথা বলে বেড়াচ্ছে।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

আমরা ব্রাহ্মণবাড়িয়ার সন্তান

০৯ মার্চ ২০১৭ | 8667 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০