শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

কালের কন্ঠ’র নবীনগর প্রতিনিধি হিসাবে নিয়োগ পেলেন গৌরাঙ্গ দেবনাথ

ডেস্ক রিপোর্ট | বৃহস্পতিবার, ১১ অক্টোবর ২০১৮ | পড়া হয়েছে 924 বার

কালের কন্ঠ’র নবীনগর প্রতিনিধি হিসাবে নিয়োগ পেলেন গৌরাঙ্গ দেবনাথ

জাতীয় দৈনিক কালের কন্ঠ’র নবীনগর প্রতিনিধি হিসাবে নিয়োগ পেলেন ‘নবীনগরের কথা’ সম্পাদক গৌরাঙ্গ দেবনাথ অপু। এর আগে তিনি দেশের  আরেক শীর্ষ স্থানীয় পত্রিকা প্রথম আলো’তে নবীনগর প্রতিনিধি হিসাবে এক যুগেরও বেশি সময় কাজ করেছেন।

নিয়োগের বিষয়টি নিশ্চিত করেছেন কালের কন্ঠ’র ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি বিশ্বজিত পাল বাবু। তিনি তার ফেসবুক ওয়ালে আজ (১১ অক্টোবর) নিয়োগের বিষয়টি প্রকাশ করে একটি স্ট্যাটাস দেন। এতে তিনি উল্যেখ করেন, কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন ও নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল তাঁকে এ নিয়োগ প্রদান করেন।


ব্রাহ্মণবাড়িয়ার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্মৃতি পাঠাগারে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় সাংবাদিক অপুর হাতে ওই নিয়োগ পত্রটি তুলে দেয়া হয়। নিয়োগপত্র হাতে পেয়ে তিনি সবার কাছে আশির্বাদ কামনা করেন।

নিয়োগ পত্র প্রদানের সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক ও যায়যায়দিনের জেলা প্রতিনিধি মো. বাহারুল ইসলাম মোল্লা, প্রতিদিনের সংবাদ প্রতিনিধি মনির হোসেন, বাংলাদেশ কণ্ঠের প্রতিনিধি শফিকুল আলম স্বপন।

নবীনগরের সাহসী সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব হিসাবে গৌরাঙ্গ দেবনাথ অপু’র বেশ নাম ডাক রয়েছে। তিনি সাংবাদিকতার শুরুতে ব্রাহ্মণবাড়ীয়া থেকে প্রকাশিত দৈনিক প্রজাবন্ধু পত্রিকায় নবীনগর প্রতিনিধি হিসাবে কাজ করতেন। পরে প্রতিষ্ঠা লগ্ন থেকেই প্রথম আলোতে কাজ করেছেন দীর্ঘদিন। কাজের স্বীকৃতি সরুপ ২০০৬ সালে তিনি সারা দেশে সেরা প্রতিনিধি হিসাবে সাংবাদিকতার সর্বোচ্চ স্বীকৃতি ৫ম ওয়েজবোর্ডের সদস্য নির্বাচিত হন তিনি।

এছাড়াও তিনি মেধা ও দক্ষতায় স্থানীয় বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠন সমুহের সভাপতি,সম্পাদক নির্বাচিত হন বেশ কয়েকবার। দুই সন্তানের জনক তিনি। তার স্ত্রী দুলন দেবনাথ প্রাইমারী স্কুলে শিক্ষকতা করছেন ।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25899 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০