শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

প্রথম সেমিফাইনাল অনুষ্ঠিত

পীর কাসিমপুরকে হারিয়ে ইব্রাহিমপুর ফাইনালে

মোঃ জাকারিয়া | সোমবার, ১০ জুলাই ২০১৭ | পড়া হয়েছে 1067 বার

পীর কাসিমপুরকে হারিয়ে ইব্রাহিমপুর ফাইনালে

নবীনগর উপজেলার ঐতিহ্যবাহী লাউর ফতেহপুর খেলার মাঠে আজ(১০ জুলাই)বিকেলে টান টান উত্তেজনায় জাঁকজমকপূর্ণ পরিবেশে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়েছে “লাখ টাকার গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট” এর ১ম সেমিফাইনাল খেলা।

উক্ত খেলায় অংশ নেয় পীর কাশিমপুর
ফুটবল একাদশ (মুরাদনগর) ও ইব্রাহীমপুর ফুটবল একাদশ (নবীনগর।
খেলার শুরুতে বক্তব্য রাখেন উক্ত টুর্নামেন্টের প্রধান পৃষ্টপোষক বিশিষ্ঠ শিক্ষাবীদ ব্যারিস্টার
জাকির আহাম্মদ।


এসময় আয়োজক কমিটি ছাড়াও দুই দলের টিম ম্যানেজার সহ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ নেতা ভিপি হাসান সারোয়ার, শিমুল বিল্লাল, শিল্পপতি সোহেল সামাদ,লাউর ফতেহপুর ইউপি চেয়ারম্যান ফারুক আহম্মদ,
উপস্থিত ছিলেন,ইব্রাহিমপুর ইউপি চেয়ারম্যান আবু মুসা, অধ্যক্ষ সৈয়দ আব্দুল কাইয়ুম, প্রধান শিক্ষক শাজাহান কবির ও আল আমিন খান, ব্যাংক ম্যানেজার আরিফ সরকার সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।
খেলার নির্দিষ্ট সময়ের মধ্যে পীর কাশিমপুর
ফুটবল একাদশ (মুরাদনগর) ও ইব্রাহীমপুর ফুটবল একাদশ (নবীনগর) এর মধ্যেকার খেলায় কোন গোল না হওয়ায় শেষে ট্রাইবেকারে গিয়ে ৫ টি পেনাল্টিতে ৫ টি গোল করতে সক্ষম হয় ইব্রাহীমপুর ফুটবল একাদশ আর ৪টি গোল করতে সক্ষম হয় পীর কাশিমপুর ফুটবল একাদশ। যার ফলে খেলায় বিজয়ী হয়ে ফাইনাল খেলার সুযোগ পায় ইব্রাহীমপুর ফুটবল একাদশ।

উল্লেখ্য- আগামিকাল ১১ জুলাই ২য় সেমিফাইনাল খেলা হবে এবং সেমিফাইনালে বিজয়ী দল ইব্রাহিমপুর ফুটবল একাদশের সাথে আগামি ২১ জুলাই ফাইনাল খেলবে।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25896 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০