শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

পরিষদের বার্ষিক সাহিত্য পত্র 'সৃজনী'র মোড়ক উন্মোচন

কুমিল্লাস্থ নবীনগর ছাত্রকল্যাণ পরিষদ এর বার্ষিক সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০১৬ অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | শনিবার, ১২ নভেম্বর ২০১৬ | পড়া হয়েছে 1586 বার

কুমিল্লাস্থ নবীনগর ছাত্রকল্যাণ পরিষদ এর বার্ষিক সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০১৬ অনুষ্ঠিত

তিতাস মেঘনা বেষ্টিত নবীনগরের কুমিল্লায় অবস্থানরত ছাত্রছাত্রীদের প্রাণের সংগঠন ‘কুমিল্লাস্থ নবীনগর ছাত্রকল্যাণ পরিষদ’ এর বার্ষিক সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠান শুক্রবার (১১/১১) নজরুল ইনস্টিটিউট কুমিল্লার মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাষা সৈনিক, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, নবীনগর এর সাবেক এম.পি স্বাধীনতা উত্তর মুক্ত কুমিল্লার প্রথম প্রশাসক এডভোকেট আহমেদ আলী।
এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় সংসদ এর সহ সভাপতি তারিকুর রহমান জুয়েল, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক মাহাবুব আলম চপল, কুমিল্লাস্থ নবীনগর উপজেলা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, বেক্সিমকো ফার্মাসিউক্যালস লিমিটেড এর সিনিয়র সেলস এক্সিকিউটিভ মো.শরীফ উদ্দিন রনি, প্রতিষ্ঠাতা সভাপতি মো. জামাল হোসাইন, প্রতিষ্ঠাতা সংগঠক এম এ হালিম।
এতে সভাপতিত্ব করেন কুমিল্লাস্থ নবীনগর ছাত্রকল্যাণ পরিষদ এর ভারপ্রাপ্ত সভাপতি সাদ্দাম হোসেন, আলোচনা সভার শুরুতে প্রথমেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রাছেল রানা।
স্বাগত বক্তব্য প্রধান করেন কুনছাপের সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম সাগর, এর পরে পর্যায়ক্রমে অতিথি বৃন্দের বক্তব্যের মধ্যে দিয়ে শেষ হয় আলোচনা পর্ব, এর পর কুনছাপের ২০১৫-২০১৬ কার্যনিবাহীর বার্ষিক সাহিত্য পত্র ‘সৃজনী’ এর মোড়ক উন্মোচন করা হয়, মোড়ক উন্মোচনের পর ঘোষণা করা করা হয় কুনছাপের কার্যনিবার্হী কমিটি ২০১৬-২০১৭, কমিটি ঘোষণা করেন কুনছাপের প্রতিষ্ঠাতা সভাপতি মো জামাল হোসাইন।
ঘোষিত কমিটিতে সভাপতি করা সংগঠনের সহসভাপতি সাদ্দাম হোসেন কে, সাধারণ সম্পাদক করা হয় সংগঠনের সাংগঠনিক সম্পাদক করা হয় মো:কামরুল ইসলাম সাগর কে, সাংগঠনিক সম্পাদক করা হয় মেহেরীন ইসলাম প্রমি কে এবং ছাত্র উপদেষ্টা করা হয় সংগঠনের সদ্যবিদায়ী সাধারণ সম্পাদক মো.কামরুজ্জামান খান কে। কমিটি ঘোষণার পর এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এর আয়োজন করা হয়। এতে নাচ, গান,কৌতুক পরিবেশন করে কুনছাপের সদস্যারা।
যৌথভাবে অনুষ্ঠান সঞ্চালনা করেন কুমিল্লাস্থ নবীনগর ছাত্রকল্যাণ পরিষদ এর সাধারণ সম্পাদক মো.কামরুজ্জামান খান ও স্বপন মিয়া।

15057999_1294563473927154_1096518023_n

নতুন কমিটির নামের তালিকা


Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25751 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১