শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

কুমিল্লাস্থ নবীনগর ছাত্রকল্যাণ পরিষদ বার্ষিক শিক্ষা সফরে সোনারগাঁ ঘুরে এলেন

ডেস্ক রিপোর্ট | রবিবার, ১৯ মার্চ ২০১৭ | পড়া হয়েছে 2970 বার

কুমিল্লাস্থ নবীনগর ছাত্রকল্যাণ পরিষদ বার্ষিক শিক্ষা সফরে সোনারগাঁ ঘুরে এলেন

ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে প্রতিবারের ন্যায় এবারো  গত শুক্রবার (১৭ মার্চ) কুমিল্লাস্থ নবীনগর ছাত্রকল্যাণ  পরিষদ  এর বার্ষিক শিক্ষাসফর ২০১৭ অনুষ্ঠিত হয়েছে।

এবারের শিক্ষাসফরে  কুমিল্লাস্থ নবীনগর  ছাত্রকল্যাণ পরিষদ পরিদর্শন করেন  ঈশা খাঁ রাজধানী খ্যাত সোনারগাঁ এর লোক শিল্প জাদুঘর, পানাম সিটি এবং মুন্সিগঞ্জ জেলার মেঘনা ভিলেজ।


কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ডিগ্রী শাখা হতে বাস যোগে যাত্রা শুরু করে পরিষদের সকল সদস্যরা গন্তব্যে পৌছে দর্শনীয় স্থানগুলো ঘুরে ফিরে দেখতে থাকেন। ইতিহাস, ঐতিহ্য বহন করা সোনারগাঁ এর

মনকাড়া মনোরম পরিবেশে ঘুরেফিরে ক্লান্ত যখন সবাই তখনি শুরু হয় উপস্থিতিদের নিয়ে মজার খেলা। পুর্ব প্রস্তুতি নিয়েই চলে দ্বিতীয় ধাপের কার্যক্রম।  এতে উল্লেখযোগ্য ছিল ছেলেদের জন্য বাংলাদেশের অন্যতম প্রাচীন খেলা মোরগের লড়াই এবং মেয়েদের জন্য বালিশ বদল।

সবশেষে আকর্ষনীয় র‍্যাফেল ড্রয়ের ব্যবস্থা রাখা ছিল। এসময় বিভিন্ন ইভেন্ট ও র‍্যাফেল ড্র পরিচালনা করেন সংগঠনের সাবেক সাংগঠনিক সম্পাদক মো: সানাউল্লাহ।

40 copy

বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ী প্রতিযোগিদের হাতে পুরস্কার তুলে দেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মো: জামাল হোসাইন, প্রতিষ্ঠাতা সংগঠক এম.এ হালিম, সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান ছাত্র উপদেষ্টা মো:কামরুজ্জামান খাঁন, বর্তমান সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক ওসমান গণি আপেল। শিক্ষা সফর কমিটির  আহবায়ক ছিলেন সিনিয়র সহসভাপতি শেখ ফরিদ এবং  সদস্য সচিব ছিলেন আবু বক্কর ছিদ্দিক। শিক্ষা সফরে আরও উপস্থিত ছিলেন রাছেল, জহির,আলম,সোহেল,সাথী, রাকিব, মেহেদী,নীলা, প্রেমা, সংগীতা,সাব্বির, মেহরাব মাসুদ প্রমুখ।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25830 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮