শিরোনাম

প্রচ্ছদ জাতীয়, শিরোনাম, স্লাইডার

মাছরাঙা টিভির কুমিল্লা প্রতিনিধি সম্মাননায় ভূষিত হলেন

কুমিল্লায় গুণিজন সম্মাননা ও মেধাবৃত্তি-২০১৬ প্রদান

ডেস্ক রিপোর্ট | রবিবার, ১১ ডিসেম্বর ২০১৬ | পড়া হয়েছে 1190 বার

কুমিল্লায় গুণিজন সম্মাননা ও মেধাবৃত্তি-২০১৬ প্রদান

কুমিল্লায় গ্লোবাল ইউনিক একাডেমীর উদ্যোগে গুণিজন সম্মাননা ও মেধাবৃত্তি-২০১৬ প্রদান করা হয়েছে। রোববার সকালে নগরীর গর্জনখোলায় গ্লোবাল ইউনিক একাডেমী প্রাঙ্গণে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সঞ্জয় কুমার ভৌমিক।

প্রধান অতিথির বক্তব্যে সঞ্জয় কুমার ভৌমিক বলেন, আমরা আসলে নামী দামী শিক্ষা প্রতিষ্ঠানে সন্তানÍে পড়াতে ভালোবাসি, প্রতিযোগিতায় নামি। আসলে ভালো ভাবে পড়াশোনায় প্রতিযোগিতায় নামা উচিৎ। তিনি গ্লোবাল ইউনিক একাডেমীর শিক্ষার মান, পরিবেশের ভূয়সী প্রশংসা করে বলেন, এ প্রতিষ্ঠানটি আরো অনেকদূর এগিয়ে যাবে।


সেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও গ্লাবাল ইউনিক একাডেমীর অধ্যক্ষ উত্তম বহ্নি সেন এর সভাপতিত্বে কুমিল্লা জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপোটি কমান্ডার নন্দন চৌধুরী, সেন ফাউন্ডেশনের চেয়ারম্যান রথিন্দ্র নারায়ন সেন, ঐতিহ্য কুমিল্লার পরিচালক জাহাঙ্গীর আলম ইমরুল বক্তব্য রাখেন।
comilla-gunijon-sommanona-o-medha-britti-00অনুষ্ঠানে সেন ফাউন্ডেশনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা নন্দন চৌধুরী, ঐতিহ্য কুমিল্লার পরিচালক ও মাছরাঙা টিভির প্রতিনিধি জাহাঙ্গীর আলম ইমরুলসহ কয়েকজনকে গুণিজন সম্মাননা এবং গ্লোবাল ইউনিক একাডেমীর মেধাবী শিক্ষার্থীদের অনিমা সেন মেধাবৃত্তি-২০১৬ প্রদান করা হয়।

এসময় স্কুলটির পরিচালনা পর্ষদের সদস্য, অভিভাব, শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

ভালো নেই : আকবর আলি খান

০৬ ফেব্রুয়ারি ২০১৭ | 7013 বার

স্বর্ণের দাম কমেছে

২৯ মে ২০১৬ | 3748 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১