শিরোনাম

প্রচ্ছদ জাতীয়, শিরোনাম, স্লাইডার

কুমিল্লায় জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ

জাহাঙ্গীর আলম ইমরুল | সোমবার, ১২ ডিসেম্বর ২০১৬ | পড়া হয়েছে 924 বার

কুমিল্লায় জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ

কুমিল্লায় আসন্ন জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ দেয়া হয়েছে। আজ ১২ই ডিসেম্বর সোমবার কুমিল্লা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিক ভাবে এ প্রতীক বরাদ্দর দেয়া হয়।

কুমিল্লা জেলা প্রশাসক মো: জাহাংগীর আলম, কুমিল্লা জেলা সিনিয়র নির্বাচন অফিসার মো: রাশেদুল ইসলামসহ জেলা প্রশাসন ও নির্বাচন কমিশন কর্মকতৃাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।


জেলা পরিষদ চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বিতা প্রার্থীর মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রিয়ার এডমিরাল আবু তাহের পেয়েছেন চশমা প্রতীক এবং দক্ষিণ জেলা আওয়ামী লীগের ১ম যুগ্ম-সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সাজ্জাদ পেয়েছেন আনারস প্রতীক।

কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থীসহ ৬০জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদিকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সংরক্ষিত ২ জন ও সাধারণ সদস্য তিনজন নির্বাচিত হতে যাচ্ছেন।

শুধুমাত্র মেয়র, উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান, ইউনিয়ন চেয়ারম্যান, মেম্বার, পৌরসভা মেয়র ও কাউন্সিলর ও সিটি কর্পোরেশনের মেয়র ও কাউন্সিলর ভোট দিতে পারবেন। আগামী ২৮ ডিসেম্বর জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনে লিফলেট, স্টিকার ও ফেস্টুন সাদাকালো হতে হবে। রঙিন কোন কিছু করা যাবে না। প্রচারনা ১২ ডিসেম্বও থেকে নির্বাচনের ৩২ ঘন্টা আগ পর্যন্ত প্রচারণা চালাতে পারবে। গতকাল ছিলো মনোনয়ন প্রত্যাহারের দিন।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

ভালো নেই : আকবর আলি খান

০৬ ফেব্রুয়ারি ২০১৭ | 7008 বার

স্বর্ণের দাম কমেছে

২৯ মে ২০১৬ | 3743 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮