শিরোনাম

প্রচ্ছদ জাতীয়, শিরোনাম, স্লাইডার

কুমিল্লায় হাজার বোতল ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ২

অনলাইন ডেস্ক | বুধবার, ১৪ ডিসেম্বর ২০১৬ | পড়া হয়েছে 902 বার

কুমিল্লায় হাজার বোতল ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ২

কুমিল্লায় ১ হাজার ৫০ বোতল ফেনসিডিল সহ মোঃ আরমান মিয়া (২২) কে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) । সে চৌদ্দগ্রাম উপজেলার কুমার ডোগা এলাকার আলী আশ্রাফের ছেলে। মঙ্গলবার রাতে কুমিল্লা কোতয়ালী মডেল থানার বিবির বাজার এলাকা থেকে আটক করা হয়। জেলা গোয়েন্দা পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, মোঃ শাহ্‌ কামাল আকন্দ পিপিএম, সঙ্গীয় এসআই সহিদুল ইসলাম, এএসআই নজরুল ইসলাম, এএসআই নন্দন কুমার ও এএসআই টিপু সুলতান মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করে ১ হাজার পঞ্চাশ বোতল সহ তাকে আটক করা হয়। এ বিষয়ে সদর কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে কুমিল্লা –লাকসাম রোড থেকে ৫শ পিস ইয়াবাসহ মোঃ ইমরান হাকিম (৪৫)কে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। সে চট্টগ্রামে জেলার ভোজপুর গজারিয়া এলাকার মৃত ভোলা মিয়ার ছেলে।
বুধবার সকাল ৮ টায় নগরীর সালাউদ্দিন হোটেলের বিপরীতে সাফিয়া আনোয়ার টাউয়ারের সামনে থেকে আটক করা হয়।
কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, এসআই মোহাম্মদ আশিকুর রহমান সঙ্গীয় এসআই মোঃ আদিল মাহমুদ, এসআই হান্নান খান, এএসআই শামীম আল মামুন সঙ্গীয় ফোর্সসহ মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। এ বিষয়ে কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।


Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

ভালো নেই : আকবর আলি খান

০৬ ফেব্রুয়ারি ২০১৭ | 7061 বার

স্বর্ণের দাম কমেছে

২৯ মে ২০১৬ | 3842 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০