শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

ক্ষুদে শিশুর ছবি তোলায় মুগ্ধ হলেন নবীনগরের সাংসদ ফয়জুর রহমান বাদল

ডেস্ক রিপোর্ট | শনিবার, ২৯ অক্টোবর ২০১৬ | পড়া হয়েছে 5103 বার

ক্ষুদে শিশুর ছবি তোলায় মুগ্ধ হলেন নবীনগরের সাংসদ ফয়জুর রহমান বাদল

উপজেলা পরিষদের হলরুমে শুক্রবার (২৮/১০) আয়োজিত এক অনুষ্ঠানে  ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামুল্যে বীজ ও সার বিতরন করা হয়। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগরের সংসদ সদস্য জনাব ফয়জুর রহমান বাদল (এম.পি)। তিনি ওই অনুষ্ঠানে বীজ ও সার বিতরন কার্যক্রম সম্পন্ন করে শিবপুর ইউনিয়নের কনিকাড়া গ্রামে আয়োজিত  এক বিয়ের অনুষ্ঠানে যোগদান করেন।

নবীনগরে সাংসদ বিয়ে বাড়ির অনুষ্ঠানস্থল ত্যাগ করে যখন ফিরছিলেন সে সময়ে দলীয় নেতাকর্মী ও এলাকাবাসী অনেকেই এমপি মহোদয়ের পাশে থেকে ছবি তুলছিলেন। হাসিমুখে নবীনগরের এ সংসদ সদস্য সবার আবদার রাখতে গিয়ে ছবি তোলায় ব্যস্ত ছিলেন। সে সময়ে ফুটফুটে এক শিশুর দিকে চোখ পড়তেই তিনি ইশারায় শিশুটিকে কাছে টেনে নেন। সাংসদ লক্ষ করলেন সবাই যখন ছবি তোলায় ব্যস্ত ওই শিশুটি মোবাইল ফোনে সাংসদের ছবি তোলায় মগ্ন ছিল।


ক্ষুদে শিশুটিকে কাছে টেনে তিনি পরপর কয়েকটা ছবি তুললেন।

পাশ থেকে গ্রামের এক বয়স্ক লোককে বলতে শুনা গেল, এমপি বাদল শুধুই ক্ষুদে শিশুর ইচ্ছাই পুরন করেনি। তিনি নবীনগর বাসীর দীর্ঘ দিনের স্বপ্ন জেলা সংযোগ সড়কের বাস্তবায়ন (যা কিনা চলমান, কৃষ্ণনগর -বড়াইলের উপর দিয়ে ব্রাহ্মনবাড়িয়া যাতায়াতে তিতাস নদীর উপরে বিশাল সেতুর কাজ শেষ পর্যায়ে) ও বিটঘর মহেশ রোড হয়ে ,কুড়িঘর – গোকর্ন ঘাট দিয়ে জেলা শহরে যাতায়াতের গুরুত্বপুর্ন এ সড়কের কাজ আগামী মাসে শুরু হবে বলে জানা গেছে।

dgpoib

আগামী বছরের মধ্যে এ দুটি সড়কের বাস্তবায়ন হওয়া মানে নবীনগরে সাত লাখ মানুষের স্বাধিনতার ৪৫ বছর পর স্বপ্ন পুরন হওয়া। তার কথার রেশ না কাটতেই আরেক জন বলে উঠল, নবীনগর- কোম্পানিগঞ্জ সড়কের প্রসস্থকরন ও নির্মান কাজে ৯ কোটি ৫৪ লাখ টাকার বরাদ্দ এ সড়কে আগে কোন এম,পি আনতে পারেনি।

 

mp2

কৃষ্ণনগর -বড়াইলের উপর দিয়ে ব্রাহ্মনবাড়িয়া যাতায়াতে তিতাস নদীর উপরে বিশাল সেতু।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25899 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০