শিরোনাম

প্রচ্ছদ জাতীয়, শিরোনাম, স্লাইডার

খালেদা বুধবার স্থায়ী কমিটির বৈঠক ডেকেছেন

অনলাইন ডেস্ক | মঙ্গলবার, ১৫ নভেম্বর ২০১৬ | পড়া হয়েছে 884 বার

খালেদা বুধবার স্থায়ী কমিটির বৈঠক ডেকেছেন

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আগামীকাল বুধবার দলের নীতিনির্ধারণী ফোরাম স্থায়ী কমিটির বৈঠক ডেকেছেন। ওইদিন রাত ৯টায় চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে বৈঠকটি অনুষ্ঠিত হবে। দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বৈঠকের বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে ২০ দলীয় জোট নেতাদের সঙ্গেও বৈঠক করবেন খালেদা জিয়া। বৃহস্পতিবার রাতে চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে বৈঠকটি অনুষ্ঠিত হবে। জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি শফিউল আলম প্রধান এ তথ্য জানিয়েছেন।


জানা গেছে, নির্বাচন কমিশন পুনর্গঠনে সরকারকে সুনির্দিষ্ট প্রস্তাবনা দেবে বিএনপি। সেই প্রস্তাবনা চূড়ান্ত করা হয়েছে। আগামী ১৮ নভেম্বর সংবাদ সম্মেলন করে প্রস্তাবনা তুলে ধরবেন খালেদা জিয়া।

এর আগে ইসি পুনর্গঠনে দলের পক্ষে নেওয়া প্রস্তাবনাগুলো জাতির সামনে তুলে ধরার আগে আগামীকাল রাতে দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরামের সদস্যদের সঙ্গে বৈঠক এবং পরদিন রাতে ২০ দলীয় জোটের শীর্ষ নেতাদের সঙ্গে আলোচনায় বসবেন খালেদা জিয়া।

ইসি পুনর্গঠনের প্রস্তাব সংবাদ সম্মেলনে উপস্থাপনের পরে যে কোনো একদিন বিএনপির একটি প্রতিনিধি দল রাষ্ট্রপতির কাছে এই প্রস্তাবনা দিতে যাবে। দলটির সিনিয়র এক নেতা এমনটাই জানিয়েছেন।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

ভালো নেই : আকবর আলি খান

০৬ ফেব্রুয়ারি ২০১৭ | 6978 বার

স্বর্ণের দাম কমেছে

২৯ মে ২০১৬ | 3705 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১