শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

খিলগাঁওয়ে করোনা আতংকে পুলিশের মৃত্যু- গ্রামের বাড়ি নবীনগরে দাফন

ডেস্ক রিপোর্ট | মঙ্গলবার, ০৫ মে ২০২০ | পড়া হয়েছে 338 বার

খিলগাঁওয়ে করোনা আতংকে পুলিশের মৃত্যু- গ্রামের বাড়ি নবীনগরে দাফন

করোনা ভাইরাসের আতংকে রাজধানীর খিলগাঁওয়ে সোমবার (৪/৫) সকালে পাঁচতলা বাড়ির ছাদ থেকে লাফিয়ে পড়ে এক পুলিশ কনস্টেবল ও এসবিতে কর্মরত তোফাজ্জল হোসেনের লাশ আজ মঙ্গলবার সকালে সামাজিক দুরত্ব বজায় রেখে গ্রামের বাড়ি ব্রাহ্মবাড়িয়ার নবীনগর উপজেলার কনিকাড়া গ্রামের নিজ বিদ্যাপিঠ কনিকাড়া উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়।

পরে তার লাশ কনিকাড়া কেন্দ্রিয় কবরস্থানে তার লাশ দাফন করা হয়। নিহত তোফাজ্জল হোসেনের পিতা শাহেদ মিয়ার অসুস্থতার কারনে ভাগিনার জন্য দেশবাসির কাছে দোয়া চান ফরিদ মাষ্টার।


তোফাজ্জল হোসেনের কলেজ পড়ুয়া বন্ধু ডা: হাবিব বলেন, সে ছিল অত্যন্ত ভদ্র ছেলে তার এমন মৃত্যুতে তিনি তার সকল সহপার্টি মর্মাহত ও শোকাহত । এলাকাবাসির কাছে তোফাজ্জল হোসেন ছিল অনেক ভালো ছেলে। তার অকাল মৃৃত্যু তারা মেনে নিতে পারছেনা।

খিলগাঁও থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ২৯ এপ্রিল ওই কনস্টেবলের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। এই নিয়ে তার স্ত্রীর কাছে পরীক্ষাটি সন্দেহ হয়। এতে তোফাজ্জল মানসিকভাবে হতাশাগ্রস্ত হয়ে ছাদ থেকে পড়ে মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পরে পুলিশ লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
কনস্টেবল তোফাজ্জল হোসেন স্ত্রী ও দুই মেয়ে নিয়ে ওই বাসায় থাকতেন।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25212 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১