শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

গোপালপুর গ্রামে কাচা সড়কের নির্মাণ কাজ বন্ধ থাকায় এলাকাবাসীর বাড়তি দুর্ভোগ

ডেস্ক রিপোর্ট | সোমবার, ০৭ নভেম্বর ২০১৬ | পড়া হয়েছে 3016 বার

গোপালপুর গ্রামে কাচা সড়কের নির্মাণ কাজ বন্ধ থাকায় এলাকাবাসীর বাড়তি দুর্ভোগ

চলতি বছরের ১৯ জুলাই নবীনগর টুয়েন্টি ফোর ডটকম সাইটে ‘আলোর নিচে অন্ধকার’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। ওই সংবাদে উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের প্রধান সড়কের বেহাল চিত্র প্রকাশ পায়। সংবাদে উল্ল্যেখ করা হয়, এ গ্রামের একমাত্র সড়কটি সামান্য বৃষ্টিতে জলাবদ্ধতা সৃষ্ঠি হয়ে জনদুর্ভোগের মধ্য দিয়ে চলাচল করে পথচারীরা।

সুত্র জানায়, নবীনগর-কোম্পানিগঞ্জ সড়কের আলিয়াবাদ নামক স্থান থেকে কান্দি হয়ে গোপালপুর গ্রামের এ সড়কপথে নাছিরাবাদ যাওয়া হয়। এছাড়াও কোনাঘাট মোড় থেকে শ্রীরামপুর গ্রামের ভিতর দিয়ে নাছিরাবাদ যেতে এই একটি সড়ক ব্যবহৃত হয়।


গোপালপুর গ্রামের পশ্চিমে নাছিরাবাদ ও মানিকনগর বাজারে যাতায়াতে বিকল্প সড়ক না থাকায় এ সড়কেপথে তিক্ত অভিজ্ঞতা নিয়ে পথ চলে এ অঞ্চলের মানুষ।

প্রকাশিত সংবাদটি সংশ্লীষ্ঠদের নজরে আসায় এর কয়েকদিন পর এলাকাবাসীর দুর্ভোগ নিরসনে কাচা সড়ক পাকা করনের প্রয়োজনীয় উদ্যোগ নেয়া হয়। গত মাসে এ সড়কের নির্মান কাজ শুরু করা হয়।
সরজমিন গিয়ে দেখা গেছে,কাজ শুরুর পর ঠিকাদারের গাফিলতিতে কয়েক দফায় কাজ বন্ধ রাখায় রাস্তার চিত্র আগের চেয়ে খারাপ লক্ষ্য করা গেছে।

স্থানীয় চেয়ারম্যান আজহার হোসেন জামাল বলেন, রাস্তার নির্মাণ কাজ বন্ধ থাকার ফলে ওই এলাকার মানুষের দুর্ভোগের মাত্রা বেড়েছে। আমি এ বিষয়টি নিয়ে সংশ্লিষ্ঠদের সাথে কথা বলব।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25832 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮