শিরোনাম

প্রচ্ছদ জাতীয়, শিরোনাম, স্লাইডার

চট্রগ্রামে এসআই নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে দুই ব্যক্তি শ্রীঘরে

ডেস্ক রিপোর্ট | সোমবার, ১৭ জুন ২০১৯ | পড়া হয়েছে 426 বার

চট্রগ্রামে এসআই নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে দুই ব্যক্তি শ্রীঘরে

টাঙ্গাইল জেলার বাসাইল এলাকার ইউসুফ আলীর ছেলে মো. শাহ আলম (২৬) ও চাঁদপুর জেলার হাজীগঞ্জ এলাকার আবদুল সাত্তারের ছেলে মো. জাহিদ হোসেন (২৭) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নিয়োগ পরীক্ষায় অন্যের হয়ে প্রক্সি দিতে এসে গ্রেফতার হলেন।

এদের মধ্যে জাহিদ হোসেনকে সোমবার (১৭ জুন) ওমরগণি এমইএস কলেজ কেন্দ্র থেকে ও শাহ আলমকে রোববার সিএমপি স্কুল অ্যান্ড কলেজ থেকে গ্রেফতার করা হয় বলে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (বায়েজিদ জোন) পরিত্রান তালুকদার।


জাহিদ হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগ থেকে স্নাতকোত্তর সমাপ্ত করেছেন বলে জানা গেছে। তিনি কবি জসিম উদ্দিন হলের ৩৩২ নম্বর রুমে থাকেন বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ কর্মকর্তা পরিত্রান তালুকদার জানান, মো. ছালেহ্ উদ্দিন নামে একজনের পরিবর্তে পরীক্ষা দেওয়ার জন্য চুক্তি করেন জাহিদ হোসেন। ব্রাহ্মণবাড়িয়া জেলার বাসিন্দা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সজীব নামে একজন তাদের মধ্যে মিডিয়া হিসেবে কাজ করেছিলেন।

তিনি জানান, এর আগে রোববার হল পরিদর্শক মো. আসাদুজ্জামান টিটুর সন্দেহ হলে প্রবেশপত্র মিলিয়ে দেখতে গিয়ে শাহ আলমের জালিয়াতি ধরা পড়ে। শাহ আলম বাঁশখালী এলাকার মো. নাঈম উদ্দিন হোসেন নামে একজনের হয়ে পরীক্ষা দিতে ২০ হাজার টাকায় চুক্তি করেছিলেন।

তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা পরিত্রান তালুকদার।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

ভালো নেই : আকবর আলি খান

০৬ ফেব্রুয়ারি ২০১৭ | 7268 বার

স্বর্ণের দাম কমেছে

২৯ মে ২০১৬ | 4192 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১