শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

চাচিকে বাচাতে ৯৯৯ এ ফোন দিয়ে বিপাকে ভাতিজা

ডেস্ক রিপোর্ট | বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি ২০২০ | পড়া হয়েছে 1360 বার

চাচিকে বাচাতে ৯৯৯ এ ফোন দিয়ে বিপাকে ভাতিজা

নবীনগর উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের নোয়াগ্রামে আসমা বেগম (৩২) নামে এক গৃহবধূকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের ঘটনায় ৯৯৯ ফোন করে পুলিশের সহযোগিতা চাওয়ায় এবার আসামিরা বাদীর ভাতিজা মোসলেম মিয়াকে (৩২) হত্যার হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এদিকে আলোচিত এ মামলার আসামিরা আজ বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত থেকে জামিন পেয়েছেন।
জানা যায়, নোয়াগ্রামের বাসিন্দা নজরুল ইসলামের স্ত্রী আসমা বেগম কুপ্রস্তাবে রাজী না হওয়ায় গত রবিবার পাশের বাড়ির শরীফ ডাক্তারের বাড়িতে ডেকে নিয়ে ‘চুরির অপরাধ’ দিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যতন চালানো হয়। নির্যাতন চলাকালে আসমার আর্তচিৎকারে মোসলেম মিয়া নামে তার এক ভাতিজা চাচীকে বাঁচানোর জন্য ৯৯৯ ফোন করেন। ওই ফোন পেয়ে নবীনগর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আসমাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করেন।


এ ঘটনায় স্বামী নজরুল ইসলাম বাদী হয়ে সোমবার রাতে শরীফুল ইসলাম ওরফে শরীফ ডাক্তার, তার স্ত্রী সীমা আক্তার এবং দুই ভাই শাহেদ সরকার ও জনি সরকারকে আসামি করে নবীনগর থানায় একটি মামলা দায়ের করেন। কিন্তু বৃহস্পতিবার আসামিরা ব্রাহ্মণবাড়িয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত (নবীনগর) এ হাজির হয়ে জামিন চাইলে বিজ্ঞ আদালত সব আসামিদের জামিন মঞ্জুর করেন। অ্যাডভোকেট নাছির মিয়া সন্ধ্যায় জামিনের বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মেহেদী হাসান ও নবীনগর থানার ওসি রনোজিত রায় নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন গুরুতর আহত আসমা বেগমকে দেখতে হাসপাতালে যান। সেখানে আসমার উন্নত চিকিৎসার জন্য পুলিশের পক্ষ থেকে সর্বত সহযোগতিারও আশ্বাস প্রদান করেন।
বাদীর ভাতিজা মোসলেম মিয়া সন্ধ্যায় কালের কণ্ঠকে বলেন, ‘৯৯৯ এ ফোন করে পুলিশের সহযোগিতা চাওয়ায়, আসামিরা জামিন পেয়েই আমাকে যেখানে পাবে সেখানেই হত্যা করা হবে বলে হুমকি দিচ্ছেন।’

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান সন্ধ্যায় বলেন, ‘বাদীর ভাতিজাকে হুমকি দেওয়ার ঘটনাটি শোনার সঙ্গে সঙ্গেই ওসিকে দ্রুত ব্যবস্থা নেওয়ার কঠোর নির্দেশ দিয়েছি। পাশাপাশি চিকিৎসাধীন আসমার উন্নত চিকিৎসার জন্য পুলিশের পক্ষ থেকে সার্বিক সহযোগিতাও করা হবে।’

নবীনগর থানার ওসি রনোজিত রায় বলেন, ‘মোসলেম ফোনে আমাকে হুমকির ঘটনাটি সন্ধ্যায় জানানোর পরই তার নিরাপত্তার জন্য বাড়িতে পুলিশ পাঠিয়েছি।’

প্রসংগত, আজ বৃহস্পতিবার নবীনগর টুয়েন্টি ফোর ডটকমে ‘নবীনগরে গৃহবধূকে অমানুষিক নির্যাতন – ৯৯৯ ফোনে রক্ষা’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26221 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০