শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

চারদিনে রহস্য উদঘাটনে নবীনগর থানা পুলিশের সাফল্য- আসামী গ্রেফতার

| বুধবার, ০৪ সেপ্টেম্বর ২০১৯ | পড়া হয়েছে 1884 বার

চারদিনে রহস্য উদঘাটনে নবীনগর থানা পুলিশের সাফল্য- আসামী গ্রেফতার

নবীনগরে ফাতেমা আক্তার (১০) নামে ২য় শ্রেনীতে পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধারের চারদিনের মাথায় এর রহস্য উদঘাটন করেছে নবীনগর থানা পুলিশ। এ ঘটনায় আবু রায়হান (২১) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের পর ওই যুবক স্বীকারোক্তিতে জানায়, ধর্ষনের পর ফাতেমাকে হত্যা করে নির্জন পুকুর পাড়ে ফেলে রাখে সে।এ ঘটনার আটদিন পর (গত শুক্রবার ৩১ আগষ্ট) উপজেলার রতনপুর ইউনিয়নের শাহপুর গ্রাম থেকে ফাতেমার অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃত ধর্ষক একই এলাকার জামাল মিয়ার ছেলে।

এ ঘটনায় অজ্ঞাতনামা উল্যেখ করে নবীনগর থানায় একটি হত্যা মামলা রুজু হয়। যার মামলা নং-৩৪, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন/২০০০(সংশোধীত/৩) এর ৯(২)/৩০ তৎসহ ২০১ পেনাল কোড।


উক্ত মামলার তদন্তভার সলিমগঞ্জ অস্থায়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই/ইহসানুল হাসানের উপর অর্পন করা হয়। পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব রাজু আহম্মেদ এর নেতৃত্বে ঘটনায় জড়িত আসামীদের সনাক্তের জন্য এসআই/ইহসানুল হাসান একদল চৌকস পুলিশ টিমসহ সাঁড়াষী অভিযান অব্যাহত রাখেন। নবীনগর সার্কেল এর অতিরিক্ত পুলিশ ও নবীনগর থানার ওসির সার্বিক সহযোগীতায় ঘটনায় জড়িত আসামী আবু রায়হান (২১) কে গতকাল (৩/৯) গ্রেফতার করা হয়। আাসামীকে গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে  সে ভিকটিমকে ধর্ষনের পর হত্যা করেছে মর্মে স্বীকার করে। আসামীকে আজ বুধবার দুপুরে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে আসামী বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ আইনের ১৬৪ ধারামতে স্বেচ্ছায় স্বীকারোক্তি মুলক জবানবন্দী প্রদান করে।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26221 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০