শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

জোড়া খুনের মামলায় জেলে আটক

চেয়ারম্যান মাসুদ রানার মুক্তির দাবীতে উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

ডেস্ক রিপোর্ট | বৃহস্পতিবার, ১১ মার্চ ২০২১ | পড়া হয়েছে 206 বার

চেয়ারম্যান মাসুদ রানার মুক্তির দাবীতে উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

জোড়া খুনের মামলায় জেলে আটক নবীনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ হালিমের ছোটভাই, নবীনগরের সাতমোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ রানার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও চেয়ারম্যানের মুক্তির দাবিতে উপজেলা ছাত্রলীগের ব্যানারে নবীনগর সদরে বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা ছাত্রলীগ নেতা সাইফুর রহমান রকির নেতৃত্বে বের হওয়া একটি মিছিল পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে স্থানীয় ডাকবাংলো প্রাঙ্গনে এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হন।


ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেনের সঞ্চালনায় আরিফুল ইসলাম রাজিবের সভাপতিত্বে আয়োজিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন,উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রিপন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক পারভেজ হোসেন,ছাত্রলীগ নেতা সাইফুর রহমান রকি,তানভীর, শাহিন,শিমুল আকাশ, আমির হোসেন প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ‘জোড়া খুনের মামলায় সম্পূর্ণ ষড়যন্ত্রমূলকভাবে চেয়ারম্যান মাসুদ রানাকে আসামি করা হয়েছে, আমরা মিথ্যে মামলা প্রত্যাহার সহ অবিলম্বে মাসুদ রানার মুক্তি চাই। একই সাথে ষড়যন্ত্রমুলকভাবে মিথ্যা অভিযোগে চেয়ারম্যান মাসুদ রানাকে আসামী করায় বাদী সহ সমাজের মধ্যে বিশৃংখলাকারীদের বিচার চাওয়া হয়।

উল্লেখ্য, ২০১৭ সালের ১ মার্চ উপজেলার রসুল্লাবাদ ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে সালিশি সভায় ডেকে নিয়ে রসুল্লাবাদের ‘হক ডাকাইত’ খ্যাত খন্দকার এনামুল হক ও তার ভাইরা ভাই বিজিবির প্রাক্তন সদস্য ইয়াছিন মিয়াকে পিটিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। পরে নিহত এনামুলের স্ত্রী তসলিমা বাদী হয়ে পার্শ্ববর্তী সাতমোড়ার চেয়ারম্যান মাসুদ রানাকে জোড়া খুনের মামলায় তিন নম্বর আসামি দিয়ে থানায় মামলা করেন। গত সোমবার এই মামলায় আত্মসমর্পণ করতে ব্রাহ্মণবাড়িয়ার আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন চেয়ারম্যান মাসুদ রানা। কিন্তু বিজ্ঞ আদালত জামিন নামঞ্জুর করে চেয়ারম্যান মাসুদ রানাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

 

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25899 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০