শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

চোর ডাকাত ও মাদক ব্যবসায়ীদের বাড়ি ঘড় চিহ্নিত করে উচ্ছেদ নয়তো গুঁড়িয়ে দেয়া হবে-জেলা পুলিশ সুপার

ডেস্ক রিপোর্ট | সোমবার, ২৯ আগস্ট ২০১৬ | পড়া হয়েছে 15953 বার

চোর ডাকাত ও মাদক ব্যবসায়ীদের বাড়ি ঘড় চিহ্নিত করে উচ্ছেদ নয়তো গুঁড়িয়ে দেয়া হবে-জেলা পুলিশ সুপার

চোর ডাকাত ও মাদক ব্যবসায়ীদের বাড়ি ঘড় চিহ্নিত করে উচ্ছেদ করা হবে নয়তো গুঁড়িয়ে দেয়া হবে।  জেলা পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম কাইতলা যজ্ঞেশ্বর উচ্চ বিদ্যালয় মাঠে রবিবার (২৮/৮) আয়োজিত ওই ইউনিয়নের কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে কমিউনিটি পুলিশিং ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তিনি আরো বলেন,প্রতিটা এলাকায় মাদক ব্যবসায়ীদের কাছে ম্যাসেজ পৌছানো হয়েছে। তারা স্বইচ্ছায় ভাল হবার সুযোগ গ্রহন করুক। আমি মনে করি যদি দশ হাজার যুবককে বাঁচাতে গিয়ে দশ জন মাদক ব্যবসায়ীকে  এলাকা ছাড়া করতে হয়, আমি এটা করব। আমি আমার এলাকায় প্রতিটা মহল্লা ক্লিন করব। একাজে আপনাদের সহযোগিতা প্রয়োজন।

পুলিশ সুপার বলেন, মাদক বন্ধে, চুরি/ডাকাতি ঠেকাতে এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধকল্পে সকলকে এক যোগে কাজ করতে হবে। পুলিশের পাশাপাশি এলাকার সচেতন ও দায়িত্ববান ব্যক্তিবর্গদের পুলিশের সহিত কাজ করার জন্য অনুরোধ জানিয়ে  পুলিশ জনগণের পাশে থেকে সর্বোচ্চ সহযোগিতা দিবে বলে উপস্থিত সকলকে আশ্বস্ত্য করেন তিনি।


1
স্থানীয় ইউপি চেয়ারম্যান শওকত আলীর সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার মোঃ আলাউদ্দিন (নবীনগর সার্কেল),উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ আজিজুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ আহম্মেদ পিপিএম,পুলিশ পরিদর্শক (তদন্ত) মেজবাহ্ উদ্দিন আহমেদ।
nabinagar24এছাড়াও ওই অনুষ্ঠানে শিবপুর ইউপি চেয়ারম্যান শাহিন সরকার, বিদ্যাকুট ইউপি চেয়ারম্যান এনামুল হক, রতনপুর ইউপি চেয়ারম্যান রুহুল আমিন, নাটঘর ইউপি চেয়ারম্যান ডাঃ আবুল কাসেম,কাইতলা উত্তর ইউপি চেয়ারম্যান আবুল খায়ের মুন্সি বক্তব্য রাখেন।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্যে উক্ত অনুষ্ঠানের সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান শওকত আলী তার এলাকায় মাদকের ছড়াছড়ি ও চুরি ডাকাতির ভয়াবহ চিত্র জেলা পুলিশ সুপারের সামনে তুলে ধরেন। তিনি বলেন, আমার দায়ীত্ব গ্রহনের দেড় মাস ও পেরুইনি আমি চাই আমার এলাকার যুব সমাজ অন্ধকারে নিমজ্জিত না হোক। আর সে কারনে আমার এলাকার মাদক ব্যবসা বন্ধ করতে চাই। এ কারনে তিনি পুলিশ সুপারের দৃষ্ঠি আকর্ষন করেন। স্বাগত বক্তব্যে তিনি এও বলেন মাদক ব্যবসায়ীরা তার এলাকার সড়ক পথকে মাদক আনা নেয়ার কাজে ব্যবহার করছে। মাদক ব্যবসা বৃদ্ধি ও যুব সমাজের অবনতি এলাকায় ছিচকে চুরির ঘটনা অহরহ ঘটায় এ থেকে ইউনিয়নবাসীকে রক্ষার জন্য তিনি প্রধান অতিথির নিকট দাবী জানান।
এর আগে পুলিশ সুপার শিবপুর উচ্চ বিদ্যালয় মাঠে সচেতনতা মুলক সভায় অংশ নেন। কমিউনিটি পুলিশিং ফোরাম নবীনগর থানা কর্তৃক আয়োজিত এ সভায় উপ্সথিত ছিলেন,সহকারী পুলিশ সুপার মোঃ আলাউদ্দিন (নবীনগর সার্কেল),থানা অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ আহম্মেদ পিপিএম,শিবপুর ইউপি চেয়ারম্যান শাহিন সরকার, সাবেক চেয়ারম্যান শামসুল হক।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25597 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১