শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

জনদূর্ভোগ সরজমিনে দেখতে অবশেষে ঘটনাস্থলে গেলেন মেয়র ও ইউএনও

ডেস্ক রিপোর্ট | শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০১৭ | পড়া হয়েছে 2827 বার

জনদূর্ভোগ সরজমিনে দেখতে অবশেষে ঘটনাস্থলে গেলেন মেয়র ও ইউএনও

রাস্তার উপর মাটি ও সরঞ্জামাদি রেখে প্রায় মাস দুয়েক ধরে নবীনগর-অালমনগর সড়কের এক পাশে উন্নয়নমূলক কাজের অংশ হিসেবে বিশাল আকারের ড্রেন নির্মাণ কাজ চলমান থাকায় এ সড়কে সাধারণ মানুষের চলাচলে  অবর্ণনীয় দূর্ভোগের বিষয়টি ফেসবুক মাধ্যমে আলোচনায় চলে আসে।

এ  বিষয়টির  প্রতিকার চেয়ে স্থানীয় ব্যক্তির দেয়া ফেসবুক  স্ট্যটাসের মাধ্যমে  জনদুর্ভোগের যাতনা লাগব করতে  পৌরসভার মেয়র মোহাম্মদ মাইন উদ্দিন ও উপজেলার ইউএনও (ভারপ্রাপ্ত) ওয়ালি উল হাসানের দৃষ্টি আকর্ষণ করা হয়।
অবশেষে এ বিষয়টি সংস্লিষ্ঠ পর্যায়ে দদৃষ্টি গোচর হলে  পৌর মেয়র মোহাম্মদ মাইন উদ্দিন ও উপজেলার ইউএনও (ভারপ্রাপ্ত) ওয়ালি উল হাসান  আজ বিকেলে (৪/২) জনদূর্ভোগ অবলোকন করতে ঘটনাস্থল পরিদর্শন করেন ।
এ সময় তাঁদের সাথে নবীনগরের কথার সম্পাদক গৌরাঙ্গ দেবনাথ অপু ও স্থানীয় ২ নং ওয়ার্ডের কাউন্সিলর দেলোয়ার হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
এসময় মেয়র বলেন, ‘প্রায় ১কোটি ৬৫ লাখ টাকা ব্যয়ে এ বিশাল ড্রেন নির্মাণ করা হচ্ছে। এতবড় কাজ নির্মাণ করতে গেলে জনগণের কিছুটা কষ্ট সহ্য করতে হবে। তবে বড় জোর আর ১৫/২০ দিন জনগণকে একটু সহ্য করে আমাদেরকে সহযোগিতা করতে হবে। তবে যান চলাচলে তেমন কোন সমস্যা হবেনা। রাস্তার যে অংশে কাজ চলবে, সেখানকার দুপাড়ে যানবাহনগুলোকে থামতে হবে। এরপর একটু হেঁটে আবার যানবাহনে চড়তে পারবে মানুষ।’
এসময় ভারপ্রাপ্ত ইউএনও জনগণের দূর্ভোগ লাঘবে নির্মাণ কাজের সঙ্গে জড়িত শ্রমিকের সংখ্যা বাড়িয়ে কাজটি দ্রুততম সময়ের মধ্যে সম্পন্ন করার জন্য মেয়র মহোদয়কে অনুরোধ করেন।


Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25978 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১