শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

জমজমাট আয়োজনে শেষ হলো ইউনিক মডেল স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা 

ডেস্ক রিপোর্ট | রবিবার, ০৪ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 1094 বার

জমজমাট আয়োজনে শেষ হলো ইউনিক মডেল স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা 

ব্যাপক

উৎসাহ-উদ্দীপনা ও জাঁক-জমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে আজ (৩ ফেব্রুয়ারি) নবীনগরের জল্লি-বাড্ডা নতুন বাজারে অবস্থিত ইউনিক মডেল স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।


ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন ক্যাটাগরিতে  আনন্দ শোভাযাত্রা সহ নানা শারীরিক কসরত প্রদর্শন ও বর্ণাঢ্য ডিসপ্লে প্রদর্শন করে উক্ত প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

এ সময় উপস্থিত ছিলেন, উক্ত প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা পরিচালক জনাব খবির উদ্দিন, ভারপ্রাপ্ত অধ্যক্ষ রণজিৎ কুমার দেবনাথ, সাবেক অধ্যক্ষ শাহিন কাদির, দামলা সরকারি প্রাথমিক বিদ্যালের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মীর আলী আহমেদ মনির,বীর মুক্তিযোদ্ধা ফরিদউদ্দিন, সলিমগঞ্জ পুলিশ ক্যাম্পের সেকেন্ড ইনচার্জ ইয়াকুব আলী, হলি চাইল্ড কিন্ডারগার্টেনের সভাপতি জহিরুল আলম লাভলু ও শিপন আহমেদ সহ আরো অনেকেই।

প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টের মধ্যে উল্লেখযোগ্য ছিল, চকলেট দৌড়, ব্যাঙ দৌড়, রিলে দৌড়,এক পায়ে ভর দিয়ে ধাক্কা দেয়া প্রভৃতি।

অনুষ্ঠানে সবচেয়ে আকর্ষণীয় ছিল যেমন খুশি তেমন সাজো প্রতিযোগীদের উপস্থাপন।

এছাড়াও উন্মুক্ত প্রতিযোগিতায় প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা, অতিথি ও অভিভাবকদের অংশগ্রহণ ছিল চমকপ্রদ । বিচারকদের রায় শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

দিনব্যাপি আনন্দ-উচ্ছাসপূর্ণ এ প্রতিযোগিতা শেষে অনুষ্ঠিত হয় পুরষ্কার বিতরনী অনুষ্ঠান। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের আকর্ষণীয় উপহার, ক্রেস্ট, প্রদান করে আমন্ত্রিত অতিথিগণ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, পড়াশোনার পাশাপাশি মেধা ও মননকে উজ্জীবিত রাখতে প্রয়োজন খেলাধুলা ও শরীর চর্চা। অল্প কদিনে স্থানীয় অঙ্গনে সুপরিচিত হয়ে উঠেছে ইউনিক মডেল স্কুল এন্ড কলেজ। প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা পড়াশোনার পাশাপাশি ক্রীড়া নৈপুণ্যের যে স্বাক্ষর দেখিয়েছে তা অনুকরণীয়।

ক্রীড়া প্রতিযোগিতা পরিচালনা করেন সবুজ আহমেদ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন মোঃ আরিফুল হক।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25673 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১