শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

জিনদপুরে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং সেবা চালু হয়েছে

ডেস্ক রিপোর্ট | বৃহস্পতিবার, ০২ মার্চ ২০১৭ | পড়া হয়েছে 2120 বার

জিনদপুরে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং সেবা চালু হয়েছে

নবীনগর উপজেলার জিনদপুর বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং শাখা চালু হওয়ায় এ অঞ্চলের মানুষজনের ব্যাংকিং সুবিধা হাতের নাগালে পাওয়ার কারনে গ্রাহকগণের বাড়তি ভোগান্তি লাগব সহ দোরগোড়ায় মিলছে সকল সেবা।

গত ০৪ ডিসেম্বর ২০১৬তে চালু হয় জিনদপুর বাজারের উক্ত শাখা। মাত্র দুমাসেই এ শাখায় অত্র ইউনিয়নের লোকজনকে আধুনিক সকল ধরনের ব্যাংকিং সেবা কার্যক্রম সম্পর্কে অবগত করা সহ সকল সুবিধা পৌছে দেয়ার কারনে এ শাখার প্রতি আস্তা বাড়তে শুরু করেছে এ অঞ্চলের মানুষজনের। গ্রাহকরা হাতের নিকট অতি সহজে ব্যাংকিং সুবিধা পাওয়ায় তারা সন্তুষ্টি প্রকাশ করেন ।
ব্যাংক এশিয়ার একজন সম্মানিত গ্রাহক জিনদপুর গ্রামের বাসিন্দা ডা: নজরূল ইসলাম নবীনগরের খবরকে বলেন, জিনদপুর বাজারে ব্যাংক এশিয়ার এ শাখা চালু হওয়ায় আমি নিয়মিত আমার একাউন্টে নগদ অর্থ জমা ও উত্তোলন অতি অল্প সময়ে করতে পারি। তিনি আরও বলেন, আগে ব্যাংকিং সেবা নিতে হলে হয় নবীনগর নতুবা বাংগরা যেতে হত, এতে করে আমার সময় অপচয় ও টাকা খরচ হতো বেশি। এখন আমার চাহিদামত সব ধরনের ব্যাংকিং কাজ জিনদপুর বাজার থেকে সমপন্ন করতে পারি।
এতে করে এখন আর বাড়তি সময় নষ্ট করতে হয় না, এতে আমি অনেক খুশি ।
ব্যাংক এশিয়ার এ শাখার আরেকজন সম্মানিত গ্রাহক হুরুয়া গ্রামের নারগিছ বেগম বলেন, বিদেশ থেকে গোপন নম্বরের পাঠানো অর্থ ব্যাংক এশিয়াতে অল্প সময়ে তুলতে পারায় আমি অনেক আনন্দিত।
সেলিম মিয়া নামে এক নতুন গ্রাহক বলেন, ব্যাংক এশিয়ার জিনদপুর শাখায় নতুন একাউন্ট খুলেছি, আমার ছোট ভাই সিংগাপুর থেকে টাকা পাঠায় আমার একাউন্টে।প্রয়োজনমত টাকা তুলতে পারি যেকোনো সময়।
মালাই গ্রামের আইনজীবী এড. এনামুল চৌধুরী জানান, গ্রামাঞ্চলে এ ধরনের সেবা চালু হওয়ায় গ্রামের মানুষজন এখন হাতের নাগালে সকল সুবিধা পাচ্ছে।


 

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25751 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১