শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

করোনাভাইরাস প্রতিরোধে

জীবনগঞ্জ বাজার ও আশপাশের এলাকায় জীবানুনাশক স্প্রে ছিটানো সহ মাস্ক, লিফলেট,সাবান বিতরণ

আরিফুল হক | মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ | পড়া হয়েছে 994 বার

জীবনগঞ্জ বাজার ও আশপাশের এলাকায় জীবানুনাশক স্প্রে ছিটানো সহ মাস্ক, লিফলেট,সাবান বিতরণ

করোনা ভাইরাস প্রতিরোধে নবীনগর উপজেলার শেষ সীমানায় অবস্থিত জীবনগঞ্জ বাজার ও মাজিয়ারা গ্রামের আশপাশ সহ মসজিদ এলাকায় কয়েকজন তরুণ নিজ নিজ উদ্যোগে জীবাণু নাশক স্প্রে ছিটানোর দায়িত্ব পালন করে।

আজ সোমবার দিনব্যাপী স্থানীয় স্বপ্নবাজ কয়েকজন তরুণের সম্মিলিত প্রচেষ্টায় করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতামুলক লিফলেট, মাস্ক ও সাবান বিতরণ করা হয়।
এক ঝাক তরুণ স্বেচ্ছাসেবকের নিজস্ব অর্থায়নে প্রথমে জীবনগঞ্জ বাজার অবিদ মিয়া সুপার মার্কেট থেকে শুরু করে বিভিন্ন রাস্তার পাশে দোকানের সামনে ও মসজিদে স্প্রে ছিটানোর কাজ করে তারা।
পরে বাজারের প্রধান সড়ক,কাচাঁবাজার ও মাছ বাজার, জল্লী-বাড্ডা নতুন বাজার, জল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত জীবানু নাশক স্প্রে ছিটানো হয়। পথচারীদের চলতি পরিস্থিতি মোকাবিলায় কি কি করনীয় এ বিষয়ে পরামর্শ সহ যাদের মাস্ক নেই তাদেরকে মাস্ক পড়িয়ে দেয় স্বপ্নবাজরা। এসময় দোকানদারদের মাঝে মাস্ক,লিফলেট ও সাবান বিতরণ করে তারা।
সামাজিক দায়বদ্ধতা থেকে মহতি এ কাজে একাত্মতা ঘোষণা করে স্বেচ্ছাসেবক হিসেবে ছিলেন, ইউনিক মডেল স্কুল এন্ড কলেজের পরিচালক মো. সবুজ মাহমুদ, উপাধ্যক্ষ মো. আরিফুল হক,শ্যামগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী ইমন আহমেদ,সলিমগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী আমিরুল ইসলাম, আনোয়ার হোসেন,সজল আহমেদ,আনাস আহমেদ,মো. সানি,সাকিব,সাব্বির হোসেন,নিরব ইসলাম, সুজন, আলাউদ্দিন,মোহাম্মদ ইমন,ইয়াছিন আরাফাত,জাহিদুল ইসলাম মামুন,ইমদাদুল হক ইমন,অয়ন কুমার,সজল ও কাজী জিহাদ প্রমুখ।


এইসব তরুণদের পাশে সহযোগিতায় হাত বাড়িয়ে দেন , ইউনিক মডেল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও বানিয়াচং উপজেলার খাদ্য নিয়ন্ত্রক জনাব মো. খবির উদ্দিন, তোয়া সাইন মিডিয়ার স্বত্তাধিকারী আল-মামুন,সাইদুল ইসলাম শিপন ও মো.মনির হোসেন।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26147 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১