শিরোনাম

প্রচ্ছদ খেলাধুলা, নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় কুমিল্লায় যাচ্ছে ভোলাচং উচ্চ বিদ্যালয়ের তিন প্রতিযোগি

ডেস্ক রিপোর্ট | বৃহস্পতিবার, ০৯ জানুয়ারি ২০২০ | পড়া হয়েছে 927 বার

জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় কুমিল্লায় যাচ্ছে ভোলাচং উচ্চ বিদ্যালয়ের তিন প্রতিযোগি

৪৯ তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় উপজেলা ও জেলা পর্যায়ের পর আগামীকাল ১০ জানুয়ারি উপ-অঞ্চলের ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নিতে কুমিল্লা যাচ্ছে ভোলাচং উচ্চ বিদ্যালয়ের তিন প্রতিযোগি।

গত বছরের শেষদিকে (২৯ ডিসেম্বর) নবীনগর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় উপজেলা পর্যায়ের ক্রীড়াপ্রতিযোগিতা। উপজেলায় নিজেদের অবস্থান তৈরি করে জেলা পর্যায়ে ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নেয় নবীনগর পৌর এলাকার ভোলাচং উচ্চ বিদ্যালয়ের প্রতিযোগিরা।
গত ৭ জানুয়ারি ব্রাহ্মণবাড়িয়া নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামে জেলা পর্যায়ে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ওই প্রতিযোগিতায় রাকিবুল ও বাবুল নামে দুই প্রতিযোগি এথলেটিক্স’এ বিভিন্ন ইভেন্টের দুইটিতে প্রথম হওয়ার গৌরব অর্জন করে। আরেকটি ইভেন্টে বাবুল ২য় স্থান ও একই প্রতিষ্ঠানের কাউসার নামে আরেক প্রতিযোগিও ২য় বিজয়ী হিসেবে নির্বাচিত হয়।


উল্যেখ্য, উক্ত প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় উপজেলা পর্যায়ে দলীয় খেলায় ভলিবল (বালক) চ্যাম্পিয়ন, ক্রিকেট (বালিকা) চ্যাম্পিয়ন, ভলিবল (বালিকা)  রানার্সআপ, ব্যাডমিন্টন (বালিকা) একক ও দ্বৈত রানার্সআপ হয়। 
এছাড়াও এথলেটিক্স-এর  ৫টি ইভেন্টে প্রথম, ৩টিতে ২য় এবং ৩টিতে ৩য় হয়। সবমিলিয়ে এ প্রতিষ্ঠান দলীয় ও এককভাবে ১৬টি পুরষ্কার অর্জন করে।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

৩০০ পেরিয়েও জিততে পারেনি ধোনিরা

১১ জানুয়ারি ২০১৭ | 1788 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০