শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নির্মান কাজে ২১ কোটি ৩১ লক্ষ টাকার উপরে বরাদ্ধ

সদরের সাথে জেলার সরাসরি যোগাযোগ, নান্দরা-রসুলপুর সড়কের বাস্তবায়ন হচ্ছে অচিরেই

ডেস্ক রিপোর্ট | বুধবার, ০৭ সেপ্টেম্বর ২০১৬ | পড়া হয়েছে 4141 বার

সদরের সাথে জেলার সরাসরি যোগাযোগ, নান্দরা-রসুলপুর সড়কের বাস্তবায়ন হচ্ছে অচিরেই

উপজেলা সদরের সাথে সরাসরি জেলা শহরে যাতায়াতের গুরুত্বপুর্ণ চান্দুরা-রসুলপুর সড়কের নির্মান কাজ অচিরেই শুরু হচ্ছে। উপজেলার পুর্বাঞ্চলের মহেশ রোডের বিটঘর হাট থেকে কুড়িঘর হাট (নান্দরা-রসুলপুর সড়ক হিসেবে পরিচিত) হয়ে রসুলপুর-গোকর্ণ ঘাটের সার্জেন্ট মুজিবর রহমান সেতুর (নির্মান কাজ চলমান) উপর দিয়ে সরাসরি জেলা শহরে যাতায়াত এ ছিল লাখো মানুষের স্বপ্ন।  ওই স্বপ্নের বাস্তবায়ন এখন সময়ের অপেক্ষা মাত্র।
উপজেলা সদর থেকে জেলা শহরে যাতায়াতের গুরুত্বপুর্ন তিনটি সড়কের এটি একটি।
সুত্র জানায়, এ সড়কের নির্মান কাজ শেষ হলে নবীনগরবাসী  ও পার্শবর্তি উপজেলা বাঞ্ছারামপুরের বাসিন্দাদের যাতায়াতে যেমন সুবিধা হবে তেমন সময় ও বাচবে।

আজ বুধবার (৭/৯) ওই সড়কের নির্মান কাজের জন্য ২১ কোটি ৩১ লক্ষ উনপঞ্চাশ হাজার টাকা বরাদ্ধ ঘোষনা করেছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর (এলজিইডি) মন্ত্রণালয়।
এ খবরটি নবীনগর টুয়েন্টি ফোর ডটকমকে নিশ্চিত করেছেন, স্থানীয় সাংসদ ফয়জুর রহমান বাদল এর ব্যক্তিগত সহকারী (পিএস) এবিএস জাবেদ।
প্রায় পৌনে পাঁচ কিঃমিঃ কাচা সড়ক পথকে জনসাধারণের চলাচলের উপযোগী করে তুলতে এর নির্মাণ কাজ চলতি মাসের শেষ দিকে টেন্ডার পক্রিয়া সম্পন্ন করে শুরু করা হবে বলে জানালেন প্রকল্প পরিচালক মোঃ মোস্তফা কামাল।


বিশ্বব্যাংকের সহায়তায় উক্ত সড়কের নির্মান কাজ বাস্তবায়ন করবে এলজিইডি।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26210 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০