শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

জেলা পরিষদ নির্বাচন- সবকটি কেন্দ্রে সুষ্ঠভাবে ভোটগ্রহণ সম্পন্ন-গণনা চলছে

ডেস্ক রিপোর্ট | বুধবার, ২৮ ডিসেম্বর ২০১৬ | পড়া হয়েছে 2992 বার

জেলা পরিষদ নির্বাচন- সবকটি কেন্দ্রে সুষ্ঠভাবে ভোটগ্রহণ সম্পন্ন-গণনা চলছে

২৮শে ডিসেম্বর। জেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে সকাল থেকেই উপজেলার তিনটি ভোট কেন্দ্রে সুষ্ঠভাবে ভোটগ্রহণ চলছে।
উক্ত নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদন্ধিতা করছে। প্রার্থীরা হলেন, আওয়ামীলীগ সমর্থিত সৈয়দ এ কে এম এমদাদুর বারী, মোঃ শফিকুল আলম, ও মোঃ মোবারক হোসেন। এছাড়াও উপজেলায় সদস্য পদে দলীয় প্রার্থী সংরক্ষিত মহিলাসহ ৩টি ওয়ার্ডে মোট ১৫জন প্রার্থী লড়ছেন।
উপজেলার তিনটি ওয়ার্ড যথাক্রমে ১১নং ওয়ার্ড থেকে, আওয়ামীলীগ সমর্থীত মো. নাছির উদ্দিন, মো. আবুল হোসেন আজাদ, প্রনয় কুমার ভদ্র, মোহাম্মদ হেলাল উদ্দিন।
১২নং ওয়ার্ড থেকে আওয়ামীলীগ সমর্থিত বোরহান উদ্দিন আহম্মেদ, মো. কবির হোসেন, প্রভাষক মোহাম্মদ সেলিম, মো. জাকির হোসেন সাদেক, মো. সফিকুল ইসলাম।
১৩নং ওয়ার্ড থেকে আওয়ামীলীগ সমর্থিত মো. জসিম উদ্দিন, মো. মিজানুর রহমান, মো. মাহবুব রেজা, এ,কে,এম মোজাম্মেল হক।
এবং ৪নং সংরক্ষিত মহিলা আসনে আওয়ামীলীগ সমর্থিত প্রভাষক নূরুন্নাহার বেগম ও প্রভাষক রাজিয়া বেগম।

নির্বাচন চলাকালীন সময়ে ১১, ১২ ও ১৩ নং কেন্দ্র পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাচনে আইন শৃংখলা সমন্বয় সেলের সভাপতি জনাব মোহাম্মদ আজিজুল ইসলাম। এ সময় সাথে ছিলেন অফিসার ইনচার্জ জনাব ইমতিয়াজ আহম্মেদ।
প্রতিটি কেন্দ্রে অবাধ, সুষ্ঠু ও শান্তিপুর্ণ পরিবেশে ভোটগ্রহণ সমপন্ন হয়। নির্বাচন সুষ্ঠু করতে প্রতিটি কেন্দ্রে একজন করে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশের একটি মোবাইল টিম, একটি স্ট্রাইকিং টিম এবং বিজিবির একটি স্ট্রাইকিং টিম নিয়োজিত করা হয়। প্রতিটি কেন্দ্রের অভ্যন্তরে পুলিশের একজন ইন্সপেক্টরসহ নয়জন পুলিশ ফোর্স ও ১৭ জন আনসার দায়িত্ব পালন করেন। এছাড়া কেন্দ্রের বাইরে র‍্যাব ফোর্স দায়িত্ব পালন করেন। সকাল থেকেই প্রতিটি কেন্দ্রে ভোটারদের শান্তিপূর্ণ উপস্থিতি লক্ষ্য করা যায়। এর আগে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে প্রার্থীদের নির্বাচনী আচরনবিধি সম্পর্কে সম্যক ধারনা দেওয়া হয়। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, আইন শৃংখলা বাহিনী, প্রিজাইডিং অফিসার ও নির্বাচন সংশ্লিষ্টদের সাথে একাধিক বৈঠক করা হয়। অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় ভোটার ও প্রার্থীগণ সন্তোষ প্রকাশ করেন।


উল্যেখ্য, উপজেলার ১ টি পৌরসভা সহ ২১ টি ইউনিয়ন থেকে ২৭৩জন চেয়ারম্যান ও ওয়ার্ড সদস্যগণ অনুষ্ঠেয় নির্বাচনে চেয়ারম্যান পদে ও নবীনগর থেকে সংরক্ষিত মহিলাসহ ৪ জন সদস্যপদে প্রার্থীদের ভোট দিয়ে প্রতিনিধি নির্বাচিত করবেন।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26143 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১