শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

ডাঃ হামদু মিয়া স্মৃতী ফাউন্ডেশন কর্তৃক শিক্ষা বৃত্তি অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | শুক্রবার, ০৪ নভেম্বর ২০১৬ | পড়া হয়েছে 1841 বার

ডাঃ হামদু মিয়া স্মৃতী ফাউন্ডেশন কর্তৃক শিক্ষা বৃত্তি অনুষ্ঠিত

ডা. হামদু মিয়া স্মৃতী ফাউন্ডেশন কর্তৃক শিক্ষা বৃত্তি পরিক্ষা শুক্রবার (৪/১১) উপজেলার ইব্রাহিমপুর উত্তর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। প্রাকৃতিক দুর্যোগ আবহাওয়াতে এর কোন প্রভাব পরেনি। দেখা গেছে, সকাল দশটা থেকে শুরু হয়ে দুপুর  সাড়ে বারটা পর্যন্ত আড়াই ঘন্টা ব্যাপি এ পরিক্ষা শান্তি ও সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে।এতে  উপজেলার ২৮ টি শিক্ষা প্রতিষ্ঠানের ২৯৯ জন শিক্ষার্থী অংশ নেয়।

ডা. হামদু মিয়া স্মৃতী ফাউন্ডেশন এর মুল উদ্যেক্তা ডা. কামরুজ্জামান জানান, তিনি তার প্রয়াত পিতা স্বরনে এ শিক্ষা বৃত্তি চালু করেছেন। তিনি জানান, ধারাবাহিক ভাবে এটি আরো প্রসারিত করা হবে। ভবিষ্যতে এ কার্যক্রমে উপজেলার সবকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহনের বিষয়টি তার ভাবনায় রয়েছে বলে তিনি জানালেন।


এ সময় পরিক্ষা পরিদর্শন করেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আজিজুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা শিউলি কর, ডা. সাদেক মিয়া।

mmmm

এ ছাড়াও স্থানীয় বীরমুক্তিযোদ্ধা আলম সরকার ,স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু মুসা, সাবেক চেয়ারম্যান নোমান চৌধুরী, ইউপি সদস্য আল আমিন খন্দকার, সমাজ সেবক শেখ সাদী সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

উল্যেখ্য, ডা. হামদু মিয়া স্মৃতী ফাউন্ডেশন শিক্ষা বৃত্তি ছাড়াও বিভিন্ন সময়ে অসহায় দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের অর্থ সহায়তা, ফ্রী মেডিকেল ক্যাম্পের মাধ্যমে সেবাদান,  মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করে আসছে।

 

 

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25749 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১