শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

তিন বছরের উন্নয়ন বদলে দিয়েছে নবীনগরের চিত্র

অনলাইন ডেস্ক | রবিবার, ১৮ জুন ২০১৭ | পড়া হয়েছে 3529 বার

তিন বছরের উন্নয়ন বদলে দিয়েছে নবীনগরের চিত্র

নবীনগর উপজেলায় গত সাড়ে তিন বছরে প্রত্যেক গ্রামের রাস্তার সংস্কার ও পাকাকরণ থেকে শুরু করে ব্রিজ, কালভার্ট, স্কুল-কলেজ, মসজিদ-মন্দির, মাদ্রাসা প্রত্যেক জায়গায় শেখ হাসিনা সরকারের উন্নয়নের ছোঁয়া জনগণের কাছে ব্যাপকভাবে প্রশংসিত হচ্ছে।

স্বাধীনতার ৪৬ বছর পর উপজেলায় ব্যাপক উন্নয়নের কারিগর দশম জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৫(নবীনগর) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি, নবীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও যোগাযোগ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ফয়েজুর রহমান বাদল। তিনি এখন পূর্ণ সময় দিচ্ছেন এলাকায়। সংসদ সদস্য ফয়েজুর রহমান বাদল নবীনগর উপজেলার দায়িত্ব নেওয়ার পর পরই ওয়ার্ল্ড ব্যাংকের অর্থায়নে গোকর্ণ ঘাটে তিতাস নদীর উপর ব্রিজ ও মহেশ রোড নির্মাণ করেন। যা উপজেলার পূর্ব এলাকার জনগণের প্রাণের দাবি ছিল।


নবীনগর-আশুগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া সড়ক এবং পাগলা নদীর উপর ব্রিজ নির্মাণ, নবীনগর-শিবপুর-রাধিকা সড়ক নির্মাণ, মানিকনগর মেঘনা নদীর ভাঙন রোধ প্রকল্প বাস্তবায়ন ও নবীনগর কোম্পানীগঞ্জ সড়ক প্রশস্তকরণসহ উপজেলা সদরের সঙ্গে জেলা এবং মহাসড়কের সংযোগ হওয়ায় জনসাধারণ ঢাকা বা তার পছন্দমতো যে কোনো স্থানে কম সময়ে আসা-যাওয়া করতে পারেন। উপজেলায় সাড়ে তিন বছরে প্রায় ২২৩ কোটি টাকার উন্নয়নে পাল্টে গেছে নবীনগরের চিত্র।

সংসদ সদস্য ফয়েজুর রহমান বাদল বলেন, সংসদ সদস্য নির্বাচিত হয়ে প্রথমেই জানার চেষ্টা করেছি এলাকার জনগণের মৌলিক চাহিদা কি? তাদের প্রথম চাহিদা হচ্ছে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন। দ্বিতীয় চাহিদা হচ্ছে সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া। আমার এই সাড়ে তিন বছরে উপজেলায় প্রায় ২২৩ কোটি টাকার উন্নয়ন কাজ হয়েছে।

তিনি বলেন, গ্যাসের বিষয়ে মানুষের চাহিদা আছে। কিন্তু আমি যেটা পারবো না তা বলবো না। সরকার গ্যাসের স্বল্পতার কারণে একটা নীতিমালা গ্রহণ করেছে যে গৃহস্থালির কাজের জন্য আর গ্যাস সংযোগ দেওয়া হবে না। আমি জনগণকে পরিষ্কার বলেছি-আমি আপনাদের গৃহস্থালির কাজে গ্যাস দিতে পারবো না। আর সন্ত্রাস, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে উপজেলা আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে আমার নির্দেশ দেওয়া আছে। যে কেউ অপরাধ করলে আমার নিজ দলের হলেও কাউকে ছাড় দেওয়া যাবে না।

 

সুত্র-ইত্তেফাক

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25656 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১